কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

করোনাকে জয় করলেন ভোক্তার ডিজি বাবলু কুমার সাহা

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০১ জুন ২০২০, ০০:৪৪

করোনাভাইরাসকে (কোভিড-১৯) জয় করলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের মহাপরিচালক (ডিজি) বাবলু কুমার সাহা। রোববার (৩১ মে) তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। এর আগে গত ১৮ মে করোনায় আক্রান্ত হন তিনি। রোববার রাতে এক ফেসবুক স্ট্যাটাসে নিজের করোনা নেগেটিভের বিষয়টি জানান অধিদফতরের মহাপরিচালক বাবলু কুমার সাহা।

তার ছেলের করোনা রিপোর্টও নেগেটিভ এসেছে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেয়া স্ট্যাটাসে ডিজি বাবলু কুমার লেখেন, ‘‌দীর্ঘ ১৭ দিন আমি এবং আমার পুত্র করোনার সাথে যুদ্ধ করে আজ করোনা মুক্তির ছাড়পত্র পেলাম। যে সকল শুভানুধ্যায়ী আমাদের জন্য দোয়া/আশীর্বাদ/প্রার্থনা করেছেন তাঁদের সকলের প্রতি আমার এবং আমার পরিবারের পক্ষ থেকে শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

একইসাথে সকলের সুস্বাস্থ্য কামনা করছি।’ এদিকে অধিদফতর সূত্রে জানা গেছে, মহাপরিচালকসহ করোনায় আক্রান্ত হওয়া অধিদফতরের আরও তিন কর্মকর্তা করোনাকে জয় করেছেন।

তাদেরও কোভিড-১৯-এর ফল ‘নেগেটিভ’ এসেছে। তারা হলেন-অধিদফতরের উপ-পরিচালক আতিয়া সুলতানা, সহকারী পরিচালক রোজিনা সুলতানা ও রজবী নাহার রজনী। অধিদফতরের একাধিক কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা গেছে, আক্রান্ত হওয়ার আগে স্বাস্থ্যঝুঁকি নিয়ে নিয়মিত অফিস করেছেন তারা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও