কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

উলিপুরে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে

সমকাল প্রকাশিত: ৩১ মে ২০২০, ২১:৩৭

কুড়িগ্রামের উলিপুরে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। উপজেলায় নতুন করে আরও দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার রংপুর মেডিকেল কলেজে স্হাপিত পরীক্ষাগার থেকে মোট ২৫ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। তারমধ্যে দুজনের ফলাফল পজিটিভ।

উলিপুর উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সুভাষ চন্দ্র সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, নতুন করে আক্রান্ত দুই জনের মধ্যে ৩০ বছর বয়সী একজনের বাড়ি দুর্গাপুর ইউনিয়নের গোড়াই রঘুরায় গ্রামে এবং ৩৯ বছর বয়সী অপর জনের বাড়ি বুড়াবুড়ি ইউনিয়নের কামারপাড়া গ্রামে। গত বুধবার তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল।

এ নিয়ে উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ১১ জনে দাঁড়িয়েছে। এদের মধ্যে একজন সুস্থ হয়েছেন। আর বাকিদের হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।এদিকে সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান জানিয়েছেন, জেলায় এখন করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭১ জনে দাঁড়িয়েছে।

তিনি জানান, গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন এলাকায় নতুন করে আরও ২৪ জনকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে। এনিয়ে রোববার জেলায় হোম কোয়ারেন্টাইনে আছেন মোট ১৫৫ জন। মেয়াদ শেষ হওয়ায় ২ হাজার ৬৫ জনকে হোম কোয়ারেন্টাইন থেকে অবমুক্ত করা হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও