কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মামাতো ভাইয়ের পা কেটে নিল ফুফাতো ভাই!

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ৩১ মে ২০২০, ১৯:৩৫

নাটোরের গুরুদাসপুরে পারিবারিক বিরোধে মামাতো ভাইয়ের পা কেটে নিয়েছে ফুফাতো ভাই। পুলিশ ও এলাকাবাসী জানায়, গত শনিবার রাতে শীর্ষ সন্ত্রাসী মিঠু মন্ডল (২৭) ওরফে মিঠু কানার বাম পা কেটে নেয় তার ফুফাতো ভাই বাবু মন্ডল। শনিবার রাতে খুবজীপুর বাজারে যাওয়ার পথে বাড়ির অদূরেই তার পা কেটে বিচ্ছিন্ন করে ফেলে বাবু মন্ডল ও তার সহযোগী রকি, শফি ও আরিফ ।

গুরুতর অবস্থায় মিঠুকে প্রথমে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ও পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে মিঠুর পা কেটে নেয়ার ঘটনায় তার বাবা সাইদুল মন্ডল বাদী হয়ে মিঠুর ফুফাত ভাই যোগেন্দ্রেনগর গ্রামের জালাল মন্ডলের ছেলে বাবু মন্ডলসহ ৬ জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ও গ্রামবাসী জানায় শনিবার রাত নয়টার দিকে উপজেলার খুবজীপুর উত্তরপাড়া মিঠুর বাড়ির অদূরেই এ ঘটনা ঘটে। এ ঘটনায় মিঠুর বাবা সাইদুল মন্ডল ওই রাতেই বাদী হয়ে বাবু মন্ডলসহ ৬ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে গুরুদাসপুর থানার ওসি মোজাহারুল ইসলাম জানান, ঘটনার পর থেকে বাবু মন্ডল ও তার সহযোগীরা পলাতক রয়েছে। আহত মিঠু একজন সন্ত্রাসী ও ছিনতাইকারী। তার বিরুদ্ধে ১২টি মামলা রয়েছে। মামলার প্রেক্ষিতে হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও