কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নাঙ্গলকোটে চাচার সেপটিক ট্যাংক থেকে ভাতিজার লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ৩১ মে ২০২০, ০২:২১

কুমিল্লার নাঙ্গলকোটে নিখোঁজের তিন দিন পর চাচার সেপটিক ট্যাংক থেকে ভাতিজা জিয়াউল হক (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার আদ্রা উত্তর ইউনিয়নের দক্ষিণ শাকতলী গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে ওই যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। ঘটনার সাথে জড়িত সন্দেহে চাচি মুরশিদাকে (২৫) আটক করলেও চাচা বাছির পলাতক রয়েছেন। চাচির সাথে পরকীয়ার সূত্র ধরে হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে সূত্রে জানা গেছে।

জানা যায়, দক্ষিণ শাকতলী গ্রামের মুন্সি বাড়ির হুমায়ুন কবিরের একমাত্র ছেলে জিয়াউল হক (৩০) প্রবাস ফেরত। তিনি প্রায় দুই বছর আগে দেশে ফেরেন। পুনরায় তিনি বিদেশ যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। গত বুধবার (২৭ মে) রাত থেকে পরিবারের লোকজন তাকে খুঁজে পাচ্ছিল না বলেন জানান ওয়ার্ড মেম্বার হানিফ পাটোয়ারি। এ ঘটনায় নাঙ্গলকোট থানায় সাধারণ ডায়েরি করা হয়। এরই মধ্যে শনিবার বাহরাইন প্রবাসী চাচা বাছির কৌশলে বাড়ি থেকে পালিয়ে যায়।

সন্ধ্যায় পরিবারের লোকজন জানতে পারে জিয়াউল হককে হত্যা করে মরদেহ বস্তাবন্দি করে চাচার সেপটিক ট্যাংকে ফেলে দেয়া হয়েছে। এ খবর স্থানীয় ওয়ার্ড মেম্বার থানা পুলিশকে অবহিত করেন। পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পৌঁছে রাত সাড়ে ৯টার দিকে সেপটিক ট্যাংক থেকে লাশ উদ্ধার করে। পুলিশ জিয়াউলের চাচী মুরশিদাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও