কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সোনমের কাছ থেকে শিখতে পারেন শাড়ি পরার স্টাইল

ঢাকা টাইমস প্রকাশিত: ৩০ মে ২০২০, ১৫:২৮

বলিউড এবং অভিনেত্রীদের শাড়ির প্রতি ভালবাসা চিরন্তন। রেড কার্পেট হোক বা অ্যাওয়ার্ড ফাংশন, সিনেমার প্রচার বা বিয়ের উৎসব, বি-টাউন ডিভাদের শাড়ির লুক উঠে আসে চর্চায়। বলিউডের ট্রেন্ডসেটার সোনম কাপুরের শাড়ি লুক তারই সাক্ষ্য বহন করে।

সোনম কাপুর সম্প্রতি তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি থ্রোব্যাক স্টোরি শেয়ার করেছেন যেখানে তাকে স্ট্রাইপড শাড়ি এবং ভারী গয়নায় মোহময়ী দেখাচ্ছে। সুন্দর ফ্লোরাল প্রিন্টসহ একটি রেড-ওয়াইন স্টেটমেন্ট টপ-ব্লাউজ পরেছিলেন যেটি হাইনেক এবং ফুল স্লিভও। ধূসর এবং মেরুন রঙের একটি সাধারণ সুতির শাড়িতেই সোনম কাপুরকে অসাধারণ লাগছিল। অভিনেত্রী সেজেছিলেন রূপোর চাঁদবালি, ব্রেসলেটে।

এক মাস আগে স্টোরির ধারাবাহিক পোস্টে সোনম নিজের সবচেয়ে জমকালো রেড কার্পেট লুকের ছবি শেয়ার করেন। এরই মধ্যে ছিল প্যাস্টেল গোলাপি শাড়িটিও যা তিনি ফ্রান্সে পরেছিলেন। সাদা এমব্রয়ডারি করা পাড় আর নেটের শাড়ি সঙ্গে হাই নেক ব্লাউজ ছিল চোখে পড়ার মতো। রেট্রো হেয়ারস্টাইল এবং আইলাইনারে একেবারে অন্যরকম দেখাচ্ছিল সোনমকে। ওই একই দিনে সোনম কাপুর আরেকটি শাড়ি লুক পোস্ট করেছিলেন যা সম্ভবত একটি পুরস্কার অনুষ্ঠানে অংশ নেওয়ার সময় তোলা হয়েছিল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও