কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নবম শ্রেণির ছাত্র-ছাত্রীর বিয়ে দিলেন ইউপি চেয়ারম্যান!

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ২৯ মে ২০২০, ১৪:৪১

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর মার্টিন ইউপি চেয়ারম্যান ইউছুফ আলী মিয়ার মধ্যস্থতায় নবম শ্রেণির ছাত্র-ছাত্রীর বাল্য বিয়ে সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে স্থানীয় বলিরপুল বাজার এলাকায় ওই ইউপি চেয়ারম্যানের বাড়িতে এ বিয়ে হয়। বিয়ের দেনমোহর সাত লাখ টাকা ধার্য করা হয়েছে। কনে নাছরিন আক্তার (১৪) উপজেলার চর মার্টিন ইউপির জামাল উদ্দিনের মেয়ে ও বর আল আমিন (১৫) চর কালকিনি ইউপির রুহুল আমিনের ছেলে।

তারা চর শামছুদ্দিন জাহেরিয়া ইসলামিয়া দাখিল মাদরাসার নবম শ্রেণির শিক্ষার্থী। মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. ফরিদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, আল আমিন ও নাসরিন তার মাদরাসার শিক্ষার্থী। আল আমিন ২০১৯ সালের জেডিসি পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আল আমিনের সঙ্গে সহপাঠী নাছরিনের প্রেমের সম্পর্ক ছিল। ঈদের দিন তারা বাড়ি থেকে পালিয়ে যায়। পরে তাদেরকে উদ্ধার করে ইউপি চেয়ারম্যান ইউছুফ আলীকে জানান স্বজনরা। উভয় পক্ষের সম্মতিতে ৭ লাখ টাকা দেনমোহরে চেয়ারম্যান নিজে উপস্থিত থেকে এ বাল্য বিয়ে সম্পন্ন করেন।

জানতে চাইলে ইউপি চেয়ারম্যান ইউছুফ আলী মিয়া বলেন, বর-কনে উভয়পক্ষের লোকজন আমার কাছে আসে। জন্ম নিবন্ধন সনদ দেখে বয়স ঠিক থাকায় উভয়পক্ষের সম্মতিতে এ বিয়ে দেয়া হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও