কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

যানবাহনের জন্য ফেরির অপেক্ষা শিমুলিয়া ঘাটে

কালের কণ্ঠ শিমুলিয়া ফেরিঘাট প্রকাশিত: ২৯ মে ২০২০, ১১:৩৩

তিন দিন পর আজ শুক্রবার শিমুলিয়া ঘাটের চিত্র একদমই ভিন্ন। ঘাটে নেই তোমন কোনো যাত্রীর চাপ নেই। যানবাহনও নেই পারাপারের অপেক্ষায়। ফেরিগুলো রয়েছে যানবাহনের অপেক্ষায়। দীর্ঘক্ষণ অপেক্ষায় থেকে যানবাহন না পেয়ে ফেরিজট এড়াতে অনেকটা খালিভাবেই ফেরিগুলো চলে যাচ্ছে কাঁঠালবাড়ি ঘাটে। তবে কাঁঠালবাড়ি থেকে ঢাকামুখী কিছু যানবাহন চলাচল করলেও ফেরির জন্য অপেক্ষায় থাকতে হচ্ছেনা।

শুক্রবার সকালে শিমুলিয়া ঘাটে গিয়ে দেখা যায়, ফেরিগুলো ঘাটে নোঙর করে আছে যানবাহনের অপেক্ষায়। প্রতিদিনের মত ঘাটে নেই যাত্রীর ঢল। ঢাকা কিংবা দক্ষিনবঙ্গমুখী কোন দিকেই যাত্রীর ঢল নেই। অবস্থা দেখে মন হচ্ছিল স্বাভাবিক দিনের থেকেও যাত্রীর সংখ্যা কম।

সাধারণত শুক্রবার ছুটির দিনে এ ঘাটে যাত্রীর চাপ একটু বেশী থাকলেও আজ সকাল থেকেই দেখা গেছে বিন্ন চিত্র। পরিবহন স্ট্যান্ডেও দেখা গেছে একই চিত্র। মোটর সাইকেলসহ অন্যান্য যানবাহনগুলো ঢাকামুখী যাত্রীর জন্য অপেক্ষায় রয়েছে। কিন্তু তেমন কোন যাত্রী না থাকায় এসব পরিবহনগুলো বসে আছে যাত্রীর অপেক্ষায়। প্রতিদিন কয়েকগুন বেশী ভাড়া হাকালেও আজ তার ভিন্ন চিত্র ছিল। তাছাড়া বাস, সিবোট ও লঞ্চ চলাচল এখনও শুরু হয়নি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও