কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পুরো দলের বাজেট দিয়ে হলেও কোহলিকে চান নাফিসা

এনটিভি প্রকাশিত: ২৮ মে ২০২০, ১৫:৪৫

দেশের বাইরের কোনো টুর্নামেন্টে খেলতে পারেন না ভারতীয় ক্রিকেটাররা। সম্প্রতি অনেক দেশটির অনেক ক্রিকেটার অন্য দেশের দেশের টুর্নামেন্টে খেলতে বোর্ডের কাছে অনুমতি চেয়েছে। যদি বোর্ড থেকে অনুমতি দেওয়া হয়, তাহলে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) বিরাট কোহলিকে আনতে চায় কুমিল্লা ভিক্টোরিয়ানস।

পুরো দলের বাজেট দিয়ে হলেও ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে আনতে চান কুমিল্লা ভিক্টোরিয়ানসের স্বত্বাধিকারী নাফিসা কামাল। সম্প্রতি ফেসবুক লাইভ আড্ডায় এমনটাই জানিয়েছেন তিনি।

এ ব্যাপারে নাফিসা কামাল বলেন,  'আইপিএল বিশ্বজুড়ে সমাদৃত একটি আসর। এর মডেলটাও যথেষ্ট সফল। ক্রিকেটারদের পেছনে তারা অনেক অর্থ ব্যয় করে। তাদের দলে পাওয়াটা অবশ্যই দারুণ। আমাদের ক্রিকেটে সেটা কাজে লাগবে। কেননা, ওদের কাছ থেকে শেখার অনেক কিছু আছে। টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি আসরে ভারতীয় ক্রিকেটাররা অভিজ্ঞ।’ কোহলিকে দলে নেওয়া প্রসঙ্গে কুমিল্লা ভিক্টোরিয়ানসের চেয়ারম্যান বলেন, ‘আমার দলের ক্রিকেটারদের সঙ্গে মজা করে বলি, আমার যদি সুযোগ হয়, তাহলে পুরো দলের বাজেট দিয়ে আমি বিরাট কোহলিকে দলে নেব। বাংলাদেশ ক্রিকেটের বাইরে আমার পুরো মনোযোগের শুরু এবং শেষ বিরাট কোহলি। সবকিছু মিলিয়ে সে একজন আদর্শ ক্রিকেটার।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও