কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মাস্ক ধুয়ে দিয়েছেন…

বার্তা২৪ প্রকাশিত: ২৮ মে ২০২০, ১৪:২৬

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে এমন সব জিনিস ভাইরাল হয় যেগুলো দেখে হাসি পেলেও সেই ঘটনাগুলো চলমান সময়ের কিছু রূঢ় বাস্তবতাও আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয়। অনেক সময় সেগুলো একধরনের পরিহাসও মনে হয়।

সম্প্রতি রাস্তায় বের হওয়া নিয়ে কিছু মানুষের মন্তব্য:

১. টেলিভিশনের রিপোর্টার ভিড়ের ভেতরে একজনকে জিজ্ঞেস করলেন, আপনি বাইরে বেরিয়েছেন, বাজারে এসেছেন, কিন্তু মুখে মাস্ক নেই কেন? ভদ্রলোকের নির্ভার ও নির্লিপ্ত জবাব, ‘মাস্ক ধুয়ে দিছি।’ অর্থাৎ যে মাস্কটি তিনি ব্যবহার করেন, সেটি ধুয়ে শুকোতে দিয়েছেন। অতএব এখন মাস্ক ছাড়াই বের হয়েছেন।

২. সাংবাদিক আরেকজনকে একই প্রশ্ন করলেন যে, আপনি বাইরে বেরিয়েছেন, কিন্তু মাস্ক তো পরেননি। জবাবে তিনি বলেন, ‘বাসায় রেখে আসছি’। অর্থাৎ মাস্ক বাসায় রেখে আসার জিনিস।

৩. একজন নারীকে একই প্রশ্ন করা হলো যে আপনি মাস্ক ছাড়া বের হয়েছেন কেন? কিছুটা লজ্জা পেয়ে তিনি সাথে সাথে নিজের শাড়ির আঁচল দিয়ে মুখ ঢেকে মাস্কের কাজ সারেন।

৪. ঈদের আগে শর্তসাপেক্ষে যখন পোশাকের দোকান ও মার্কেট খোলা হলো, তখন একটি টেলিভিশনের সাংবাদিক একজন ক্রেতাকে জিজ্ঞেস করলেন, এরকম মহামারির ভেতরে শপিং করা কি খুব জরুরি? উত্তরে তিনি বলেন, ‘সামান্য এক ভাইরাসের কারণে কি শপিং বন্ধ হয়ে যাবে?’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও