কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

করোনার ক্রান্তিকালে ফুটবল চলার সঙ্গে সঙ্গে চলছে দলবদল

সময় টিভি প্রকাশিত: ২৮ মে ২০২০, ০১:৩৪

করোনার ক্রান্তিকালে ফুটবল চলার সঙ্গে সঙ্গে চলছে দলবদল। যে দলবদলে এগিয়ে আছে রিয়াল মাদ্রিদ। তাদের গুরুত্বপূর্ণ ফুটবলার ক্যাসেমিরোর সঙ্গে নতুন করে চুক্তি সম্পন্ন করেছে স্প্যানিশ ক্লাবটি। এদিকে, করোনায় আর্থিক ক্ষতির কারণে পল পগবাকে দলে ভেড়ানোর চিন্তা বাদ দিতে হচ্ছে য়্যুভেন্তাসকে। এছাড়া শাকিরিকে দলে ভেড়ানো নিয়ে নতুন করে ভাবছে নিউক্যাসল ইউনাইটেড।  

করোনা ভাইরাসের প্রভাবে এখন আর বন্ধ নেই ক্রীড়াঙ্গন। ধীরে ধীরে ফিরতে শুরু করেছে ফুটবলসহ ক্রীড়া ইভেন্টগুলো। ফিরেছে লিগের খেলা। তাই আগামী মৌসুমের প্রস্তুতি হিসেবে চলছে দলবদলও। সেই দলবদলের দৌঁড়ে এগিয়ে গেলো রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ ক্লাবটি তাদের গুরুত্বপূর্ণ ফুটবলার ক্যাসেমিরোর সঙ্গে নতুন করে চুক্তি সম্পন্ন করলো। আর এ চুক্তি অনুযায়ী ২০২৩ পর্যন্ত সান্তিয়াগো বার্নাব্যুতেই থাকছেন এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার। 

ম্যানচেস্টার ইউনাইটেড তারকা পল পগবাকে দলে ভেড়ানোর আগ্রহ অনেক আগে থেকেই দেখিয়ে আসছে ইতালিয়ান জায়ান্ট য়্যুভেন্তাস। অনেক গণমাধ্যমে এখন পর্যন্ত সেই গুঞ্জনই শোনা যাচ্ছিলো। কিন্তু করোনা তাদের সেই স্বপ্নে পানি ঢেলে দিয়েছে। করোনার কারণে আর্থিক ক্ষতি পুষিয়ে নেয়াই যেখানে দায়, সেখানে পগবার মতো এতো দামী ফুটবলারকে দলে ভেড়াতে এখন হিমশিম খেতে হচ্ছে য়্যুভেন্তাসকে। তাই আপাতত এই ফরাসি মিডফিল্ডারের ওপর থেকে নজর সরিয়ে আনার কথা ভাবছে তুরিনের ওল্ড লেডিরা। জাদ্রান শাকিরি। লিভারপুলের অন্যতম গুরুত্বপূর্ণ ফুটবলার। তবে, বেশ কিছুদিন হলো মাঠে নিজেকে মেলে ধরতে পারছেন না এই সুইস। তাই তাকে ছাড়তে রাজি অল রেডরাও।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও