কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঈদের আনন্দে নেশাজাতীয় পানীয় পান করে ১৪ জনের মৃত্যু

প্রথম আলো প্রকাশিত: ২৭ মে ২০২০, ১৭:১১

ঈদকে ঘিরে আনন্দ করতে গিয়ে নেশাজাতীয় পানীয় পান করে রংপুর ও দিনাজপুরে ১৪ জনের মৃত্যু হয়েছে। তাঁদের মধ্যে কয়েকজন বাড়িতেই, কয়েকজনকে হাসপাতালে নেওয়ার পথে, আবার কয়েকজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত সোমবার রাত থেকে আজ বুধবার সকাল পর্যন্ত এসব মৃত্যুর ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী, পুলিশ ও হাসপাতাল সূত্রের বরাত দিয়ে প্রথম আলোর রংপুরের নিজস্ব প্রতিবেদক ও দিনাজপুর প্রতিনিধির পাঠানো খবর।

রংপুর: পীরগঞ্জ উপজেলার শানেরহাট ও সদর উপজেলার শ্যামপুর এলাকায় নেশাজাতীয় বিষাক্ত পানীয় পান করে এসব মৃত্যুর ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার বিকেল পর্যন্ত পীরগঞ্জের শানেরহাট ইউনিয়নের খোলাহাটি গ্রামের আবদুর রাজ্জাক (৪৫), পাহাড়পুর এলাকার জাহেদুল হক (৩৫), সেলিম মিয়া (৫২), নওশা আলী (৫০), পাশের মিঠাপুকুর উপজেলার বাজিতপুর গ্রামের চন্দ্র খালকো (৩০) এবং গাইবান্ধা জেলার সাদুল্যাপুরের দুলা মিয়ার (৫২) মৃত্যু হয়।

পুলিশ জানায়, ওই ব্যক্তিরা শানেরহাট বাজারে ঈদের রাত থেকে গতকাল মঙ্গলবার বিকেল পর্যন্ত নেশাজাতীয় মদ পান করে ঈদ উদ্‌যাপন করছিলেন। এতে এই ছয় ব্যক্তির মৃত্যু হয়। এ ছাড়া আরও ৭ জন অসুস্থ হয়ে পড়েছেন। তাঁরা নিজ উদ্যোগে বাড়িসহ বিভিন্ন স্থানে চিকিৎসা নিয়েছেন।

পীরগঞ্জ থানা–পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র ছয়জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। নেশাজাতীয় কিছু একটা খেয়ে তাঁদের মৃত্যু হয়েছে। তদন্ত শেষে মৃত্যুর প্রকৃত ঘটনা উদ্‌ঘাটিত হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও