কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মুকসুদপুরে অটোরিকশা রাখা নিয়ে পৃথক সংঘর্ষ, ওসিসহ আহত ৪৫

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ২৬ মে ২০২০, ১৮:২৭

গোপালগঞ্জের মুকসুদপুরে পৃথক সংঘর্ষের ঘটনায় ওসিসহ আহত হয়েছেন অন্তত ৪৫ জন। এ সময় ৩/৪টি দোকান ও একটি বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে।
এছাড়াও একটি মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে উত্তেজিত গ্রামবাসী। মঙ্গলবার দুপুরে বনগ্রাম বাজার ও আইকদিয়া গ্রামে এসব সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে, ১২ জনকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং অন্যদেরকে বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেয়া হচ্ছে।

জানা গেছে, বনগ্রাম বাজারে স্থানীয় ইউপি চেয়ারম্যানের ছেলে আলমগীর মিয়ার ওষুধের দোকানের সামনে মহারাজপুর গ্রামের লাবলু খান তার অটোরিকশা রাখাকে কেন্দ্র করে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জেরে বনগ্রাম ও মহারাজপুর গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত হন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

এদিকে, এ ঘটনাকে কেন্দ্র করে বনগ্রাম বাজারের পাশের গ্রাম আইকদিয়া ও পাইকদিয়া গ্রামবাসীও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে এখানে উভয়পক্ষের ২০ জন আহত হন। পুলিশ প্রায় দুই ঘণ্টা চেষ্টা করে এলাকার পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণে নেয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও