কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

যুক্তরাষ্ট্রে করোনায় ২৬৪ বাংলাদেশির মৃত্যু

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৩ মে ২০২০, ১৮:৩৩

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক ও মিশিগান অঙ্গরাজ্যে আরও চার বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। এখন পর্যন্ত নিউইয়র্কে ২৪২ জন বাংলাদেশি প্রাণ দিলেন। আর ৬ রাজ্য মিলিয়ে যুক্তরাষ্ট্রে কোভিড নাইনটিনে মারা গেছেন ২৬৪ জন প্রবাসী বাংলাদেশি। নিউইয়র্ক ছাড়া নিউজার্সীতে ৮ জন, মিশিগানে ৭ জন, ভার্জিনিয়ায় ৩ জন, মেরিল্যান্ডে ২ জন ও ম্যাসাচুয়েটস ২ জন বাংলাদেশি এই মরণঘাতী করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

জানা গেছে, ২২ মে মিশিগানে বসবাসকারী মহসীন আহমেদ বাবলু করোনায় আক্রান্ত হয়ে স্থানীয় এক হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তান ও আত্মীয়- স্বজন রেখে গেছেন। তার দেশের বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জের ইসলামপুর। ২১ মে দিবাগত রাতে মারা গেছেন নিউইয়র্কের শহরের ব্করুলীনের বাসিন্দা ব্যবসায়ী শেখ আব্দুর রাজ্জাক। নিউইয়র্কের আপ স্টেটের বাফেলো শহরে মারা গেছেন ২২ বছরের তরুণ শাহরিয়ার রহমান নাবিল।

অন্যদিকে নিউইয়র্ক শহরের বাংলাদেশি অধ্যুষিত জ্যামাইকার বাসিন্দা এক নারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দীর্ঘদিন হাসপাতালে থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসে। ওইদিনই হঠাৎ অসুস্থ হয়ে যায়। এরপর রাতেই হাসপাতালেই মারা যান। তার মৃত্যুর ঘটনাটি চাঞ্চল্য সৃষ্টি করেছে কমিউনিটিতে। শুধু তার ঘটনাই শেষ না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও