কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নারগিস ফাখরির পেইজে তাপসের গান! (ভিডিও)

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ২৩ মে ২০২০, ১৫:৪৩

বলিউড নায়িকা নারগিস ফাখরির ভেরিফায়েড ফেসবুক পেইজসহ তার অন্যান্য সোশ্যাল অ্যাকাউন্টগুলো এখন দখল করে আছেন বাংলাদেশের সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস!৬ ঘণ্টা আগে এই নায়িকা ঢাকার শিল্পী তাপসকে ট্যাগ করে শেয়ার করেছেন ‘নিত দিন জিয়া মারা’ নামের একটি টিজার! যেখানে গায়ক তাপসের বিপরীতে নায়িকা হিসেবে দেখা মিলেছেন বলিউডের অন্যতম গ্ল্যামারাস এই নায়িকাকে! মাত্র ১৬ সেকেন্ডের এই টিজারে স্পষ্ট আভাস- তাপসের কণ্ঠের ধার আর ফাখরির গ্ল্যামারের ঝলক মিলেছে এক মোহনায়!


এ যেন করোনাকালে দুই দেশে প্রেমের বার্তা ছাড়িয়ে দিতে ভারত-বাংলাদেশের যৌথ আয়োজন! ‘নিত দিন জিয়া মারা’ গানটির অডিও প্রকাশ পেয়েছে গত ৫ মে একাধিক আন্তর্জাতিক প্ল্যাটফর্মে। এরমধ্যে রয়েছে স্পটিফাই, আই টিউনস, গানা, জিও সাওয়ান প্রভৃতি। এবার ঈদ উপলক্ষে গানটির এক্সক্লুসিভ ভিডিও প্রকাশ পাবে ভারতের এমবি মিউজিকসহ বেশ কটি আন্তর্জাতিক ভিডিও স্ট্রিমিং সাইটে।কুমারের প্রেমময় কথায় গানটির সুর-সংগীতায়োজন করেছেন বলিউডের অন্যতম সংগীত জুটি মিট ব্রস।


এতে এককভাবেই কণ্ঠ দিয়েছেন বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শিল্পী-সুরকার কৌশিক হোসেন তাপস। অন্যদিকে নারগিস ফাখরিকে নিয়ে এর ভিডিও নির্মাণ হয়েছে তুরস্কের বিভিন্ন ঐতিহাসিক লোকেশনে। কৌশিক হোসেন তাপস বলেন, ‘গানটির অডিও প্রকাশ পেয়েছি গত ৫ মে। এদিন ছিল আমার জীবনের সবচেয়ে ভালোবাসার মানুষ ফারজানা মুন্নীর জন্মদিন। সেদিনই বলেছি, গানটির ভিডিও প্রকাশ হওয়ার সম্ভাবনা রয়েছে ঈদ উৎসবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও