কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

আলিয়াকে পাত্তা দেননি জামাল

আরটিভি প্রকাশিত: ২৩ মে ২০২০, ১৩:১৪

কলকাতার হোটেলে জামাল ভূঁইয়াকে দেখতে এসেছিলেন আলিয়া ভাট। যদিও বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক বলিউড অভিনেত্রীকে চিনতেন না। হয়নি আলাপ। সেলফিও তোলা হয়নি।

‘আমি তখন হোটেলের লবিতে। সেখানে একজন এসেছিলেন। তার সঙ্গে ছিল একজন মেয়ে। খুবই সুন্দর দেখতে। মেয়েটি বলেছিল তার নাম আলিয়া ভাট। আমি তখন জানতামই না, আলিয়া বলিউডের তারকা। পরে জানলাম, আমাকে দেখতেই নাকি লবিতে এসেছিলেন। আমার খেলা দেখে অনেক প্রশংসা করেছিলেন। এখন আফসোস হয়, কেন যে তার সঙ্গে ছবি তুললাম না।’ জামাল হেসে হেসে এসব গল্প বলছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) আয়োজিত ফেসবুক লাইভ আড্ডায়। গেল বছর বিশ্বকাপ বাছাই পর্বে ভারতের মুখোমুখি হয়েছিল বাংলাদেশ। সল্টলেক স্টেডিয়ামে শক্তিশালী ভারতের বিপক্ষে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র হয় ম্যাচটি।

যুবভারতী খ্যাত কলকাতার এই স্টেডিয়ামে গোল করে বাংলাদেশকে এগিয়ে দিয়েছিলেন সাদ উদ্দিন। গোলটি এসেছিল বাংলাদেশ অধিনায়কের বাড়ানো বল থেকেই। যদিও শেষদিকে গোল পেয়ে যায় পর্যন্ত স্বাগতিকরা। দুর্দান্ত ফুটবল খেলেও সেদিন জয় হয়েছিল হাতছাড়া। ‘আমি ড্রেসিংরুমে গিয়ে অনেক চিৎকার চেচামেচি করেছিলাম। আসলে ম্যাচের সময় আমি বারবার ঘড়ি দেখছিলাম। ৮৫ মিনিটে ভাবলাম, আর তো ৮ মিনিট হবে ম্যাচ। জিতেই যাচ্ছি। কিন্তু গোল খাওয়ার পর আমার কি যে কষ্ট লাগে। সত্যি আমার হৃদয় ভেঙে গিয়েছিল।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও