কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

কানাডার ক্যালগেরিতে বয়োজ্যেষ্ঠদের জন্য ঈদ উপহার

সমকাল প্রকাশিত: ২৩ মে ২০২০, ১১:৫৯

কানাডার ক্যালগেরিতে প্রবাসী বাঙ্গালীদের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে বারাকা এ্যপায়েরলের সৌজন্য এক বিশেষ ঈদ উপহার দেওয়া হবে। উল্লেখ্য এই উপহার বিশেষ করে বয়স্কদের জন্য বিতরণ করা হবে বলে জানিয়েছেন বারকা এ্যপায়েরল স্বত্বাধিকারী আরিফা রব্বানী।

এবছর সারা কানাডায় লকডাউনের কারণে কেউ কেনাকাটার জন্য বাইরে বের হতে পারেননি। তাছাড়া পুরো কানাডাবাসী স্বাস্থ্যবিধি পরিপূর্ণভাবে মেনে চলেছে। বিশেষ করে বয়োজ্যেষ্ঠ যারা আছেন তাদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে বারাকা এ্যপায়েরলের এই আয়োজন।

বারাকা এ্যপায়েরলের স্বত্বাধিকারী আরিফা রব্বানী জানান, বিগত বছরগুলোতে বারাকা এ্যপায়েরল প্রবাসী বাঙ্গালীদের কাছ থেকে ব্যাপক সাপোর্ট পেয়েছে, তাদের প্রতি কৃতজ্ঞতা জানাতে আমার এই আয়োজন। আগামীকাল শনিবার দুপুর ১২টা থেকে ২ টা পর্যন্ত সামাজিক দূরত্ব বজায় রেখে আমার নর্থইস্ট এর বাসায় এই উপহার শুধুমাত্র বয়োজ্যেষ্ঠদের দেবো। উল্লেখ্য বারাকা এ্যপায়েরল দীর্ঘদিন ধরে ক্যালগেরিতে অত্যন্ত সুনামের সঙ্গে ব্যবসা করে আসছে।

ইতিমধ্যে কানাডার কিছু কিছু প্রদেশে লকডাউন শিথিল করা হয়েছে। কানাডায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে প্রতিদিন।করোনার বিস্তার ঠেকাতে কানাডা ও যুক্তরাষ্ট্রের সীমান্তে আরও ৩০ দিন কড়াকড়ি অবস্থায় থাকবে।সময়ের সঙ্গে পাল্লা দিয়ে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়তে থাকায় অপ্রয়োজনীয় ভ্রমণে এই কড়াকড়ি আরোপ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও