কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

গভীর রাতে এস আলম গ্রুপের পরিচালকের দাফন সম্পন্ন

ঢাকা টাইমস প্রকাশিত: ২৩ মে ২০২০, ১১:০৩

প্রাণঘাতী ভাইরাস করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া এস আলম গ্রুপের পরিচালক (মার্কেটিং) মোরশেদুল আলমের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার রাত দেড়টার দিকে জানাজা শেষে পটিয়া পৌর সদরের ৪ নং ওয়ার্ডের পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশে তাকে দাফন করা হয়। মৃত্যুর মাত্র তিন ঘণ্টার ব্যবধানে জানাজা শেষে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়।

ওয়ার্ড কাউন্সিলর গোফরান রানা জানান, মরদেহের গোসল চট্টগ্রাম শহরে দেয়া হয়। মরদেহের ৫০ ফুট দূরত্বে জানাজায় অংশ নেন এলাকাবাসী। যাদের মুখে মাস্ক ও হাতে গ্লাভস ছিল তাদেরকে জানাজায় অংশ নিতে দেয়া হয়েছে। প্রশাসন ও পুলিশের তত্ত্বাবধানে লাশ দাফন ও জানাজায় সহযোগিতা করে পটিয়া পৌর গাউসিয়া কমিটি বাংলাদেশ।

এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদ বর্তমানে পরিবারসহ সিঙ্গাপুরে অবস্থান করছেন। অপর চার ভাই মোরশেদুল আলমের সঙ্গেই করোনাভাইরাসে আক্রান্ত হন। মোরশেদুল আলমসহ তার পরিবারের ৬ সদস্যের (পাঁচ ভাই ও একজন ড্রাইভার) গত ১৭ মে করোনা পজিটিভ ধরা পড়ে।

করোনা আক্রান্ত এস আলম পরিবারের অন্য সদস্যরা হলেন- এস আলম গ্রুপের পরিচালক রাশেদুল আলম, এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান আবদুস সামাদ লাবু, ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান ও এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম এবং এস আলম গ্রুপের পরিচালক ওসমান গণি। এছাড়া করোনায় আক্রান্ত হয়েছেন ওই পরিবারের ৩৬ বছর বয়সী এক নারীও। এর মধ্যে মোরশেদুল আলমের শারীরিক অবস্থা কিছুটা খারাপ ছিলো।

গত বৃহস্পতিবার তিনি শ্বাসকষ্টসহ চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউতে ভর্তি হন। শুক্রবার সারাদিন তার শারীরিক অবস্থা ভালো থাকলেও সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার একদফা কার্ডিয়াক এরেস্ট হয়। এরপর রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পরে একটি অ্যাম্বুলেন্সযোগে মরদেহ নেয়া হয় পটিয়ার নিজ বাড়িতে। এস আলম জামে মসজিদ কমপ্লেক্স চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত হয় জানাজা। জানাজায় মোরশেদুল আলমের দুই ছেলে মাহমুদুল আলম আকিব ও ফসিউল আলম, ভাগ্নে মোস্তান বিল্লাহ আদিল, এস আলম গ্রুপের চেয়ারম্যানের পিএস আকিজ উদ্দিনসহ এস আলম পরিবারের ঘনিষ্ঠ দেড় শতাধিক সদস্য অংশ নেন বলে জানা গেছে। পটিয়া উপজেলা প্রশাসন ও পটিয়া থানা পুলিশের সার্বিক তত্ত্বাবধানে জানাজা ও দাফন সম্পন্ন হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও