কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

এবারের ঈদে যা সবচেয়ে মিস করবেন জোভান

বার্তা২৪ প্রকাশিত: ২৩ মে ২০২০, ০২:০১

ছোট পর্দার জনপ্রিয় মুখ ফারহান আহমেদ জোভানের শুটিংয়ের ব্যস্ততাহীন সময় কাটছে ঘরে বসেই। এরই মধ্যে দরজায় কড়া নাড়তে থাকা এবারের ঈদের উত্তেজনা কতটা কাজ করছে, কেমন ছিল তার ছোটবেলার ঈদ; এসব প্রসঙ্গসহ নানা বিষয়ে জোভান মুখোমুখি হয়েছে বার্তা২৪.কমের। তার সাথে আলাপচারিতা দীর্ঘ করেছেন ইসমাইল উদ্দীন সাকিব।

বার্তা২৪.কম: আপনার ঈদের দিন...জোভান: বছরের পুরোটা সময় কাজের ফাঁকে বন্ধুদের সাথে ঘুরাঘুরি করা হয়। সর্বদা কাজ নিয়ে ব্যস্ত থাকার কারণে পরিবারকে সময় দেওয়া হয় কম। তাই সর্বোচ্চ চেষ্টা থাকে ঈদের মত এত আনন্দের সময়টা পরিবারের সকলকে নিয়ে কাটাতে। তাছাড়া অন্যান্য সময় পরিবারের সকলকে একসাথে পাওয়া যায় না। তাই পরিবার নিয়েই দিনটা আনন্দের সাথে কাটাই।

বার্তা২৪.কম: এবারের পরিকল্পনা...

জোভান: পরিবারকে নিয়েই ঈদ যেহেতু কাটাতে সবচেয়ে ভালবাসি, সেহেতু এবারও ব্যতিক্রম কিছু ঘটছে না। পরিবারের সকলকে নিয়ে একসাথে বসে নিজের নাটক দেখব। শুধু সকলের সাথে বাইরে ঘুরতে যাওয়া হবে না।

বার্তা২৪.কম: প্রতি ঈদে এমন কোথাও যাওয়া হয় যেখানে না গেলে নয়...

জোভান: আমার নানুর বাসায়। উনাদের বাসা আর আমাদের বাসা কাছাকাছি। দূরত্বটাও খুব বেশি নয়। ছোট থেকে ওখানেই আমার বেড়ে উঠা। তাই ঈদে দ্রুত চেষ্টা করি সেখানে ছুটে যেতে। এই একটা জায়গায় না গেলে আমার ঈদ পরিপূর্ণতা পায় না। করোনা পরিস্থিতির কারণে এইবার ওখানে যাওয়া হবে না। বিষয়টা আমার জন্য খুবই কষ্টের।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও