কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শান্তিনিকেতন থেকে নতুন গান শোনাবেন অর্ণব

প্রথম আলো প্রকাশিত: ২২ মে ২০২০, ২৩:৫৪

পশ্চিমবঙ্গের শান্তিনিকেতনে আটকে গেছেন শিল্পী শায়ান চৌধুরী অর্ণব। করোনা মহামারির কারণে ঘর থেকেও বের হচ্ছেন না তিনি। তবে সেখান থেকেই এই শিল্পী আড্ডা দেবেন প্রথম আলোর ফেসবুক লাইভে। চাঁদরাত সাড়ে নয়টায় সেই আড্ডায় তিনি কথা বলবেন নিজের নতুন গান ও এখনকার জীবন নিয়ে। গীতিকবি রাজীব আশরাফের পাঠানো একটি কবিতা পেয়ে সেখানে বসেই সুর করে ফেলেন অর্ণব। ‘চোরাকাঁটা’ শিরোনামে গানটি প্রস্তুত হয়ে গেছে। এই গানের মাধ্যমে দীর্ঘ বিরতির পর নতুন গান করলেন অর্ণব।

গানটিতে তাঁর সঙ্গে বাজিয়েছেন বুনো, সাদ ও ইমরান। প্রত্যেকেই যাঁর যাঁর বাসা থেকে নিজের অংশটুকু বাজিয়েছেন। লকডাউনের আগের জমানো ফুটেজ ও শিল্পীদের বাড়ি থেকে পাঠানো নতুন ফুটেজের সমন্বয়ে গানটির একটি মিউজিক ভিডিও নির্মাণ করেছেন আবরার আতহার। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গানচিল থেকে প্রকাশ হবে নতুন এই গান। গানটি নিয়েই অর্ণব আড্ডা দেবেন প্রথম আলোর ফেসবুক লাইভে। পাশাপাশি সেখানে চালানো হবে গানটির ভিডিও। এ ছাড়া গানটির সঙ্গে জড়িত সবাইকে সেই আড্ডায় পাওয়া যাবে।

এর আগে গীতিকার রাজীব আশরাফের বেশ কিছু গান গেয়েছেন অর্ণব। সেই তালিকায় আছে ‘নাম ছিল না’, ‘প্রকৃত জল’, ‘ঘুম’, ‘ধূসর মেঘ’, ‘রোদ বলেছে হবে’, ‘প্রতিধ্বনি’, ‘একটা মেয়ে’, ‘মন খারাপের একটা বিকেল’, ‘কে আমি’।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও