কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

যোগী আদিত্যনাথকে ‘বোমা’ মেরে উড়িয়ে দেয়ার হুমকি

পূর্ব পশ্চিম প্রকাশিত: ২২ মে ২০২০, ২১:০১

ভারতের উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে বৃহস্পতিবার (২১ মে) রাতে ‘বোমা’ মেরে উড়িয়ে দেওয়া হবে বলে হুমকি দেওয়া হয়েছে। হোয়াটসঅ্যাপে সেই মেসেজ পেয়েছে প্রদেশের পুলিশ কর্মকর্তারা। বার্তাটি পেয়েই ঘটনার তদন্তে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী। গোমতী নগর থানায় রিপোর্ট দায়ের করা হয়েছে। কে বা কারা উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগীকে এমন হুমকি দিয়েছে, খুঁজে বের করতে দিনরাত এক করে দিচ্ছে পুলিশ।

প্রবাসী শ্রমিকদের ঘরে ফেরানোর পর উত্তরপ্রদেশে করোনা সংক্রমণের হার অনেকটাই বেড়ে গিয়েছে। ফলে যোগী এখন সংক্রমণ ঠেকানোর উপায় খুঁজতে ব্যস্ত। কীভাবে রাজ্যকে করোনার হাত থেকে বাঁচানো যায় তা নিয়ে তিনি এখন রণনীতি সাজাচ্ছেন। দিনরাত মন্ত্রী-আমলাদের সঙ্গে বৈঠকে ব্যস্ত তিনি। আর ঠিক এই সময় তাকে এমন প্রাণে মেরে ফেলার হুমকি দিল কেউ বা কারা!

উত্তরপ্রদেশের স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, এখনও পর্যন্ত ৫৫১৫ জনের করোনায় আক্রান্ত হওয়ার খবর রয়েছে। ২১৭৩ জনের চিকিৎসা চলছে। ৩২০৪ জন ইতিমধ্যে সেরে উঠেছেন বলেও খবর। মারা গিয়েছেন ১৩৮ জন। গত ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু হয়েছে সারা উত্তরপ্রদেশজুড়ে।

যোগী আদিত্যনাথ ২১ বছর বয়সে বাড়ি ছেড়ে বেরিয়ে পড়েছিলেন। এরপর তিনি চলে আসেন গোরক্ষপুরে। সেই সময় তিনি সন্নাসী হয়ে যান। একবার যোগীর বাবা ছেলেকে ঘরে ফেরানোর জন্য এসেছিলেন। কিন্তু যোগী আর ফেরত যাননি। বাবাকে বুঝিয়ে সুঝিয়ে বাড়িতে ফেরত পাঠিয়ে দেন।
প্রায় ২৪ বছর আগে যোগী বাড়ি ছেড়ে বেরিয়ে এসেছিলেন বলে শোনা যায়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও