কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

জনগণের পাশে আছি, থাকবো: জাপা চেয়ারম্যান

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ২১ মে ২০২০, ১৫:৫২

করোনাভাইরাস সংক্রমণ রোধে জাতীয় পার্টি বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন দলের চেয়ারম্যান ও বাংলাদেশ জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। তিনি বলেন, আমরা সব সময় জনগণের পাশে ছিলাম, আছি, থাকবো ইনশাআল্লাহ।


বৃহস্পতিবার রাজধানীর যাত্রাবাড়ী থানার উত্তর কুতুবখালি পাওয়ার হাউজ বাজারে জাতীয় ছাত্র সমাজের উদ্যোগে করোনা প্রাদুর্ভাবে দরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।গোলাম মোহাম্মদ কাদের বলেন, সারাবিশ্ব করোনাভাইরাসের কারণে আজ বিপর্যস্ত। আমাদের দেশও সেই বিপর্যস্ত অবস্থার মধ্য দিয়ে যাচ্ছে। করোনাভাইরাস এক নিয়ন্ত্রণ অযোগ্য মরণব্যধি। এই রোগ থেকে রক্ষার জন্য আমাদের যেটা করতে হয় সেটা হলো কাজ-কাম বাদ দিয়ে ঘরে বসে থাকা। একজন আরেকজনের সঙ্গে না মেশা, কোনো সমাবেশে না যাওয়া। 



এ অবস্থায় যখন ব্যবস্থা নিতে শুরু করেছে সরকার তখন দেখা গেলো আমাদের দেশের গরীব-দুঃখী মানুষ তাদের জীবিকা হারিয়ে অর্ধহারে অনাহারে দিন কাটাচ্ছে। আমরা যতই চেষ্টা করি আমাদের এই ঘনবসতিপূর্ণ দেশে হাজার হাজার মানুষ যেকোনো জায়গায় একত্রিত হয়েই যাচ্ছে। কোনো ক্রমেই এদের আলাদা করা যাচ্ছে না। সেই পরিপ্রেক্ষিতে সরকার চেষ্টা চালিয়ে যাচ্ছেন, আমরাও চেষ্টা চালিয়ে যাচ্ছি। যে মানুষগুলো জীবিকা হারিয়েছে তাদের যেন কিছুটা সাহায্য করা যায় তার জন্য আমরা কাজ করছি।


তিনি বলেন- ডাক্তারদের জন্য আমরা পিপি, গ্লাভস, মাস্ক সরবরাহ করেছি। আমরা সাংবাদিকদের জন্যও কাজ করছি। আমাদের নেতাকর্মীসহ জাতীয় ছাত্র সমাজ বিভিন্ন সময় কৃষকদের ক্ষেতের ফসল কাটার ক্ষেত্রে সাহায্য করছে। বিভিন্ন জায়গায় যে সব মানুষ মারা যাচ্ছে তাদের সৎকারের জন্য জাতীয় পার্টি কাজ করে যাচ্ছে। 


গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, আমাদের নেতাকর্মীরা সারাদেশময় এই ধরনের কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। বিভিন্নভাবে বিভিন্ন জায়গায় যে যেখানে যেভাবে পারছে পার্টির নির্দেশে তারা কাজ করে যাচ্ছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও