কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিপিএলে খেলার ইচ্ছা আছে উইলিয়ামসনের

আরটিভি প্রকাশিত: ২১ মে ২০২০, ১৫:৪৫

দেশের ক্রিকেটের সবচেয়ে জাঁকজমক পূর্ণ ঘরোয়া লিগ বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। ফ্র্যাঞ্চাইজি লিগগুলোর ভেতরও বিপিএল অন্যতম। আইপিএল, বিগ-ব্যাশের পরই ধরা হয়ে থাকে এই টুর্নামেন্টের জনপ্রিয়তা।যেখানে নিয়মিত খেলেন ক্রিস গেইল, শহীদ আফ্রিদিদের মতো তারকা ক্রিকেটাররা। খেলে গেছেন স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার, ব্রেন্ডন ম্যাককালামের মতো তুখোড় ব্যাটসম্যানরাও।
গত কদিন আগে তামিম ইকবালের লাইভে দক্ষিণ আফ্রিকান সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিকে বিপিএলে খেলার কথা জিজ্ঞেস করা হলেও আগ্রহের কথা জানান তিনি।


আজ বৃহস্পতিবার দুপুরে তামিমের সঙ্গে ফেসবুক লাইভ আড্ডায় এসেছিলেন কিউই তারকা কেইন উইলিয়ামসন। দুই দেশের দুই অধিনায়কের আড্ডায় উইলিয়ামসকে তামিম জিজ্ঞেস করেন, বিপিএলে খেলার ইচ্ছা আছে কী না।
তামিম বলেন, আমাদের দেশের ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ বিপিএলে আমন্ত্রণ জানালে আপনি খেলতে আসবেন কী?
এসময় বিপিএল নিয়ে আগ্রহ প্রকাশ করে উইলিয়ামস জানান, হ্যাঁ অবশ্যই আমি সুযোগ পেলে চেষ্টা করব আসার। আমি জানি এই লিগ সম্পর্কে।


বাংলাদেশে শেষ দুবারের সফর দুঃস্বপ্নের মতো কেটেছে নিউজিল্যান্ডের। শুরুটা হয়েছিল বাংলাদেশের মাটিতে ২০১০ বাংলাদেশ-নিউজিল্যান্ড দ্বিপাক্ষিক সিরিজ দিয়ে। সম্ভব হলে হয়তো ওই সিরিজ স্মৃতির পাতা থেকে মুছে ফেলত কিউইরা।
সিরিজের চতুর্থ ওয়ানডেতে ক্যারিয়ারের প্রথম শতকের দেখা পেয়েছিলেন উইলিয়ামসন। শতকের অনুভূতি দারুণ হলেও সময়টা ভালো যায়নি, জানালেন ডান হাতি এই ব্যাটসম্যান।


‘হ্যাঁ হ্যাঁ অবশ্যই নতুন অভিজ্ঞতা ছিল। কিন্তু সময়টা মোটেই ভালো ছিল না। বাংলাদেশ অসাধারণ ছিলে। দর্শকরাও দুর্দান্ত ছিল।’
দ্বিপাক্ষিক সেই সিরিজের একটি ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছিল, তবে বাকি চার ম্যাচ জিতে কিউইদের ধবল-ধোলাই করেছিল টাইগাররা। সেই সফরের বছর তিনেকের মাথায় আবার টাইগারদের ডেরায় এসে একই বেদনায় পুড়তে হয়েছিল তাসমান পাড়ের দেশটিকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও