কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ভুল সম্পর্কের পুনারাবৃত্তি হতে পারে, দেখুন রাশিচক্র কী বলে

ঢাকা টাইমস প্রকাশিত: ১৯ মে ২০২০, ০৯:৩৪

আমরা যখন কোনো সম্পর্কের শুরুতে থাকি, তখন চাই সবকিছু নিখুঁত হোক। আমরা অপ্রয়োজনীয় নাটক এড়িয়ে চলি এবং সম্পর্ক এগিয়ে নেয়ার উপায়ও সন্ধান করি। তবে অনেকক্ষেত্রে আমরা একাধিকবার ভুল সম্পর্কে জড়িয়ে পড়ি। রাশিচক্রের লক্ষণগুলি আপনার ভাল বৈশিষ্ট্যগুলিই শুধু চিত্রিত করে না, এটি আপনার সবচেয়ে খারাপ দিকও চিত্রিত করে। এটি আপনাকে বলতে পারে যে আপনি কোথায় ভুল করছেন এবং সম্পর্কের ধরনগুলি আপনি আবার অনুসরণ করতে পারেন।

আপনি আবার একই বিষাক্ত সম্পর্কের মধ্যে পড়তে পারেন। সুতরাং একই ভুল থেকে বিরত থাকতে রাশিচক্রের গুণ দেখে নিতে পারেন। মেষরাশি মেষ রাশির জাতকরা আবেগপ্রবণ প্রকৃতির। এই কারণে আপনি কোনো সম্পর্কের ক্ষেত্রে প্রয়োজনীয় ভারসাম্য বজায় রাখতে ভুলে যান। আপনি একবার প্রেম-আঘাত পেয়ে গেলে, আপনার সঙ্গীকে এত ভালবাসা দেন, যাতে আপনি নিজের নিজের যত্ন নিতে ভুলে যান।

বৃষরাশি যদি এই রাশির জাতক হয়ে থাকেন তাহলে আপনি একজন প্রেমিক মানুষ। একবার সম্পর্ক স্থাপনের পর আপনি খুব কমই পিছনে ফিরে তাকান। তবে সম্পর্কগুলি আপনার জন্য একটি বড় চুক্তি, আপনি প্রায়শই আঘাত পান এবং ভেঙে পড়েন। অতএব যখন ডেটিংয়ের বিষয়টি আসে, তখন আপনি ফিরে যেতে চান, কারণ আপনি আবার একই ধাপটি অতিক্রম করতে চান না। মিথুনরাশি এই রাশির জাতকরা প্রাণবন্ত। আপনার কৌতূহলের কারণে সম্পর্কের বাইরেও অনেক মানুষের সঙ্গে জড়িয়ে পড়েন আপনি। আপনি যখন মনে করেন এটি ঠিক আছে এবং স্বাভাবিক, আপনার অংশীদারও এটি একইরকম না ভাবতে পারে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও