কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ত্রাণ নিয়ে প্রতারণা করছে সরকার : মির্জা ফখরুল

এনটিভি প্রকাশিত: ১৮ মে ২০২০, ২২:৩৫

চলমান করোনা পরিস্থিতিতে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা বিএনপির উদ্যোগে কর্মহীন শ্রমজীবী ও দুস্থ মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ সোমবার দুপুরে কুলাউড়া শহরের কোল্ড স্টোরেজ এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। টেলিকনফারেন্সে এর আনুষ্ঠানিক সূচনা করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

টেলিকনফারেন্সে বিএনপি মহাসচিব তাঁর বক্তব্যে বলেন, ত্রাণ নিয়ে সরকার জনগণের সঙ্গে প্রতারণা করছে। সুষ্ঠুভাবে ত্রাণ বণ্টন হচ্ছে না। বর্তমান সংকটে দেশ ও পুরো জাতি ভয়াবহ হুমকির মধ্যে রয়েছে। সরকারের যে সঠিক পদক্ষেপ নেওয়া উচিত ছিল তা নেয়নি। তারা স্বেচ্ছাচারিতা করছে। তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে সাধারণ মানুষের পাশে ঐক্যবদ্ধভাবে দাঁড়ানোর আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট আবেদ রাজা, কুলাউড়া উপজেলা বিএনপির সভাপতি জয়নাল আবেদীন বাচ্চু, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজলসহ সংশ্লিষ্ট ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা। উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের পাঁচ হাজার পরিবারের মধ্যে চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়।

বিএনপি মহাসচিব আরো বলেন, করোনার কারণে সশরীরে উপস্থিত না হতে পারলেও টেলিফোনে স্থানীয় জনসাধারণের কাছে শুভেচ্ছা ও সহায়তা পৌঁছানোর ব্যবস্থা করেছেন। এর মধ্য দিয়েই করোনাযুদ্ধে তিনি সবার সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন। নেতাকর্মীদের দুর্যোগ সময়ে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও