কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

করোনার ঈদে আসছে নানা আমেজে বান্নাহর পাঁচ নাটক

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৮ মে ২০২০, ২০:৩১

ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ। বর্তমানে করোনা ভাইরাসের জন্য বন্ধ হয়ে আছে নাটকের শুটিং। কিন্তু হঠাৎ করেই আবার ডিরেক্টর গিল্ডস শুটিং করার অনুমতি দিয়েছে। শুটিং বন্ধ থাকার কারণে এবারের ঈদের জন্য বলা চলে কোনো নাটকেরই শুটিং করতে পারেননি নির্মাতারা।

ঈদে যা প্রচার হবে তা প্রায় সবই করোনা আসার আগেই নির্মিত। তেমনি পাঁচটি নাটক প্রচার হবে বান্নাহর পরিচালনায়। ঈদের নাটকের প্রসঙ্গে তিনি বলেন, 'এবার ঈদে পাঁচটি নাটক যাচ্ছে বিভিন্ন চ্যানেলে।এগুলোর শুটিং আগে করা ছিল। এখানে ভিন্ন স্বাধ ও আমাজের বিনোদন পাবেন দর্শক।' এদিকে লকডাউনের এই সময়ে ঘরে বসে অনেকেই নানা রকম বার্তা দিয়ে শর্টফিল্ম নির্মাণ করেছেন। তাদের ভিড়ে মাবরুর রশীদ বান্নাহ নির্মাণ করেছেন 'ভাই ব্রাদার্স' শিরোনামের একটি সিরিজ। ইতিমধ্যে দুটো পর্ব লুমিনো পিকচার্স ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়েছে।

জাগো নিউজকে তিনি বলেন, 'এটি আমরা করতে থাকবো। এখন পর্যন্ত ঠিক করিনি কত পর্বে শেষ করবো। আর এটির শুটিং হচ্ছে যার যার বাসাতে মোবাইল ক্যামেরা এবং ডিএসএলআর ক্যামেরা দিয়ে।অনলাইনে এর এডিট হচ্ছে।' এখন পর্যন্ত এখানে অভিনয় করেছেন সায়েদ জামান শাওন এবং আমি। সামনের পর্বে রাশেদ তানজিম অনিক সিয়াম নাসির এবং ফারহান অনেকেই থাকবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও