কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ফেনীর সিন্দুরপুরে ২০০ পরিবারের মাঝে দুই হাজার টাকা করে বিতরণ

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৭ মে ২০২০, ২৩:০২

করোনামহামারি বাংলাদেশে ছড়িয়ে পড়ার পর থেকেই অঘোষিত লকডাউন। যে কারণে দিন এনে দিনে খাওয়া মানুষরা পড়ে গেছে অবর্ণনীয় দুঃখ-কষ্টের মাঝে। তাদের সহযোগিতায় সরকারের পাশাপাশি এগিয়ে এসেছে সমাজের নানা স্তরের বিত্তবান মানুষ। সারা দেশের মত ফেনী জেলার দাগনভূঁইয়া উপজেলার সিন্দুরপুর ইউনিয়নেও সরকারি ছুটির প্রথম থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর নবী। সরকারি সহযোগিতার পাশাপাশি ফেনী আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারীর দেয়া ত্রাণ সামগ্রী বিতরণের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগেও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন নুর নবী চেয়ারম্যান।

এবার সিন্দুরপুর ইউনিয়নের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান ও কুশিয়ারা পাওয়ার কোম্পানি লিমিটেডের সত্ত্বাধিকারী নিজাম চৌধুরী। কুশিয়ারা পাওয়ার কোম্পানি লিমিটেডের পক্ষ থেকে তার সৌজন্যে সিন্দুরপুর ইউনিয়নে ২০০ অসহায় পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে ২০০০ টাকা করে। সিন্দুরপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আজ সেই ২০০ অসহায় পরিবারের মাঝে ২০০০ টাকা করে বিতরণ করেন চেয়ারম্যান নুর নবী। এ সময় উপস্থিত ছিলেন এনআরবি গ্লোবাল ব্যাংকের ফেনী শাখার ব্যবস্থাপক কাউছার আহম্মেদ চৌধুরী, অফিসার মারুফ আল হাসান, ডিপিএম মাঈন উদ্দিন, ডাক বাংলা শাখার রুহুল আমিন, সিন্দুরপুর ইউনিয়ন ফোরাম ঢাকা সমিতির সভাপতি শাহ বেলাল বাবর।

করোনা ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর নবী, কুশিয়ারা পাওয়ার কোম্পানি লিমিটেডের স্বত্ত্বাধিকারী এবং এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যানকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘করোনার এই দুর্যোগকালীন সময়ে সিন্দুরপুর ইউনিয়নের কৃতি সন্তান এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান জনাব নিজাম চৌধুরী অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন, তা অসাধারণ। এভাবে যদি সমাজের প্রত্যেক বিত্তবানরা অসহায় মানুষের পাশে এসে দাঁড়ান, তাহলে আমরা খুব সহজেই এই কঠিন পরিস্থিতি মোকাবেলা করতে পারবো। সবাই একসঙ্গে লড়াই করলে সহজেই আমরা করোনাকে হারিয়ে দিতে পারবো।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও