কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কোয়ারেন্টিনে সময় যেভাবে কাজে লাগাচ্ছেন ভূমি

এনটিভি প্রকাশিত: ১৭ মে ২০২০, ১২:১০

লকডাউনে কোয়ারেন্টিনের সময়গুলো নতুন কিছু শিখে কাজে লাগাচ্ছেন বলিউড অভিনেত্রী ভূমি পেড়নেকার। মা সুমিত্রা পেড়নেকারের কাছ থেকে তিনি এখন ভারতের ঐতিহ্যবাহী কত্থক নাচ শিখছেন। ভারতীয় সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি এ নিয়ে কথা বলেন ভূমি। ‘দীর্ঘদিন ধরে আমি কত্থক নাচ শিখতে চাইছিলাম, কেননা আমার মা একজন প্রশিক্ষিত কত্থক নৃত্যশিল্পী। তাই প্রতিদিন সন্ধ্যায় আমি ও আমার মা এটি করি। তিনি সেটা উপভোগ করছেন এবং আমিও তাঁর কাছ থেকে এটি শিখছি,’ বলেন ভূমি।

বিপর্যয়কর পরিস্থিতির কারণে শুটিংয়ে ফেরার অনিশ্চয়তা নিয়েও কথা বলেন ভূমি। ‘আমরা কবে কাজে ফিরব এবং বিষয়গুলো কেমন হতে যাচ্ছে, তা নিয়ে বড় রকমের প্রশ্ন উঠেছে। অনেক অনিশ্চয়তা আছে এখানে। অবশ্যই আমাদের দিনক্ষণ ও কার্যতালিকা এলোমেলো হয়ে গেছে, আমরা কোনো পরিকল্পনা করতে পারছি না,’ বলেন ভূমি।

শিশুর মতো পড়তে ভালোবাসার কথা জানিয়ে ভূমি মনে করেন, লকডাউন তাঁকে আবার পড়ার সুযোগ করে দিয়েছে। ‘আমি বেশ ক্ষুধার্ত পাঠক ছিলাম, কিন্তু বলিউডে প্রবেশের পর থেকে আমি কিছু পড়ার সুযোগ পাইনি। কিন্তু এখন আমি সে সময় পাচ্ছি এবং হাতে থাকা সময়ের পূর্ণ সদ্ব্যবহার করছি,’ বলেন ভূমি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও