কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রোববার ওয়ালটন কারখানায় যাচ্ছেন তিন মন্ত্রী-প্রতিমন্ত্রী

www.risingbd.com প্রকাশিত: ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৪৬

বাংলাদেশি ইলেকট্রনিক্স এবং প্রযুক্তিপণ্য জায়ান্ট ওয়ালটনের কারখানা পরিদর্শনে যাচ্ছেন তিন মন্ত্রী-প্রতিমন্ত্রী। তারা হলেন- অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

রোববার (১ মার্চ, ২০২০) একসঙ্গে গাজীপুরের ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড পরিদর্শন করবেন সরকারের গুরুত্বপূর্ণ তিন মন্ত্রী-প্রতিমন্ত্রী। এ সময় তারা বাংলাদেশের প্রথম এলিভেটর কারখানা উদ্বোধন করবেন। একই সঙ্গে তারা যুক্তরাষ্ট্রে প্রথমবারের মতো ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত স্মার্টফোন রপ্তানি, ভারতে বিপুল পরিমাণ এসি রপ্তানি, ওয়ালটন টিভির নিজস্ব অপারেটিং সিস্টেম ‘আরওএস’, অল-ইন-ওয়ান পিসি উদ্বোধন করবেন।

এ প্রসঙ্গে ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম বলেন, ওয়ালটনকে এখন বলা হয় বাংলাদেশের ইলেকট্রনিক্স জায়ান্ট। বলা হয়, বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড। আমাদের উদ্দেশ্য এখন আন্তর্জাতিক বাজারে প্রতিষ্ঠা পাওয়া। আশা করছি, কয়েক বছরের মধ্যেই ওয়ালটন বিশ্ববাজারে শক্ত অবস্থান তৈরি করতে পারবে। ওয়ালটন তার রোডম্যাপ অনুযায়ী এগিয়ে যাচ্ছে। দুই মন্ত্রী এবং এক প্রতিমন্ত্রী ওয়ালটনের এই অগ্রগতি পর্যবেক্ষণ করবেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও