কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তৈমুর আলি খান ও ইনায়া নওমি খেমু। ছবি: সংগৃহীত

ট্রেন্ডিংয়ে তৈমুর ও ইনায়ার খেলার ছবি

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২০ জুলাই ২০১৯, ০৮:৪৪
আপডেট: ২০ জুলাই ২০১৯, ০৮:৪৪

(প্রিয়.কম) আজকালকার তারকা সন্তানেরা জন্মের পর থেকেই তারকা বনে যান। এক্ষেত্রে সবচেয়ে বেশি জনপ্রিয় সাইফ আলি খান ও কারিনা কাপুর পুত্র তৈমুর আলি খান। অপরদিকে তেমন লাইমলাইটে না এলেও তৈমুরের কল্যানে পরিচিত সাইফের বোন সোহা আলি খান ও কুনাল খেমু কন্যা ইনায়া নওমি খেমু। প্রায়শই তাদের খেলার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এবার তাদের লন্ডনের ছবি উঠে এল ট্রেন্ডিংয়ে।

তৈমুর আলি খান ও ইনায়া নওমি খেমু। ছবি: সংগৃহীত

ভাইবোনের প্লে স্কুলের খুনসুটি থেকে জন্মদিনের পার্টি মাতানো, সবই ভাইরাল নেট দুনিয়ায়। কদিন আগেই লন্ডন বেড়াতে গিয়েছিলেন কারিনা ও কারিশমা কাপুর। ছিলেন কাপুর পরিবারের বাকিরাও। দুই কাপুর বোনের ছবিতে ভরে গিয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যম। তবে সবাইকে টেক্কা দিলেন তৈমুর আর ইনায়া। লন্ডনে তৈমুর আলি খান এবং ইনায়া মজেছিল ‘প্লে ডেট’-এ। সেই ছবিই এখন ঘুরছে ভক্তদের মাঝে।

ছবিতে দেখা গেলো, সবুজ ঘাসে মোড়া মাঠের মধ্যে গাছের তলায় খুনসুটিতে ব্যস্ত দুই ভাই-বোন। হাসি মুখে দাঁড়িয়ে আছে তৈমুর। পরনে গাঢ় নীল টি-শার্ট আর সাদা-আকাশি স্ট্রাইপ হাফ প্যান্ট। ভাইয়ের দিকে তখন হাত বাড়িয়ে জড়িয়ে ধরতে ছুটে আসছে ইনায়া। সাদা টপ আর ব্লু প্যান্টে ছোট্ট ইনায়াকেও লাগছিল বেশ। সেই সময়েই ছবি তোলেন কেউ। মুহূর্তেই তা ভাইরাল হয় নেট দুনিয়ায়।

তৈমুর আলি খান ও ইনায়া নওমি খেমু। ছবি: সংগৃহীত

তবে এটাই প্রথম নয়। এর আগে রাখির সময়েও তৈমুরের হাতে ইনায়ার রাখি পড়ানোর ছবিতেও মজেছিলেন নেটিজেনরা। কদিন আগে সাইফ-কারিনা ও সোহা-কুনালের ঘুরতে যাওয়ার ছবিতেও সবাইকে পাল্লা দিয়ে নজর কেড়েছিল ছোট্ট ইনায়া আর তার বড় ভাই তৈমুর। সুইমিং পুলে তাদের খেলার ছবিই তখন নেট দুনিয়ায় ছিল ট্রেন্ডিং।

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/আশরাফ