গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের সঙ্গে অভিনেতা অর্জুন রামপাল। ছবি: সংগৃহীত

প্রেমিকার সন্তানের বাবা হলেন অর্জুন রামপাল

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৯ জুলাই ২০১৯, ২১:৫৭
আপডেট: ১৯ জুলাই ২০১৯, ২১:৫৭

(প্রিয়.কম) তৃতীয়বারের মতো সন্তানের বাবা হলেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। পার্থক্য এক্টাই, এবার তিনি বাবা হয়েছেন প্রেমিকার গর্ভজাত সন্তানের। দক্ষিণ আফ্রিকার মডেল গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের সঙ্গে অনেকদিন ধরেই প্রেম করছেন অভিনেতা। গ্যাব্রিয়েলা সন্তানসম্ভবা হলে প্রেমিকার সঙ্গে নিজের সম্পর্ক প্রকাশ্যে আনেন অর্জুন। অবশেষে গতকাল বৃহস্পতিবার দুপুরে পুত্রসন্তানের মা হলেন গ্যাব্রিয়েলা।

এর আগে গত বুধবার গ্যাব্রিয়েলাকে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়। খবর পাওয়া মাত্রই দক্ষিণ আফ্রিকা থেকে গ্যাব্রিয়েলার মা ও বাবা ভারতে আসেন। তারা মেয়েকে দেখতেও গিয়েছিলেন হাসপাতালে। সেখানেই উপস্থিত ছিলেন অর্জুন রামপাল। অভিনেতার সঙ্গে এদিন নজরে আসে তার স্ত্রীর পক্ষের দুই কন্যা সন্তান মায়রা ও মাহিকা। হাসপাতালে বসে খেতে খেতে বই পড়ার ছবিও পোস্ট করেন গ্যাব্রিয়েলা।

বর্তমানে মা ও সন্তান দুজনই ভালো আছেন বলে জানানো হয় হাসপাতালের পক্ষ থেকে। আগে থেকেই তারা অনুমান করেছিলেন তাদের পুত্রসন্তান হবে। তাই তার নামও স্থির করে নিয়েছিলেন গ্যাব্রিয়েলা। ছোট্ট সন্তানের জন্য ইতোমধ্যেই আরও তিনটি নাম ঠিক করে ফেলেছেন তার বোনেরা।

গত বছর মে মাসে অর্জুন রামপাল ও মেহের জেসিয়া প্রকাশ্যে জানিয়ে দেন তাদের বৈবাহিক সম্পর্ক বিচ্ছেদের কথা। তারপরই প্রকাশ্যে আসে গ্যাব্রিয়েলার নাম। বর্তমানে এই জুটি এক সন্তানের অভিভাবক। এই মূহুর্তে ‘দ্য ফাইনাল কল’ নামের এক ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত অর্জুন।

শোনা যায়, ২০১৭ সালে আইপিএলের সময় অর্জুনের সঙ্গে আলাপ হয়েছিল গ্যাব্রিয়েলার। আইপিএলের একটি দলের বিজ্ঞাপনী মুখ ছিলেন গ্যাব্রিয়েলা। সেই দলেরই অতিথি আপ্যায়নের দায়িত্ব ছিল অর্জুনের সংস্থার ওপর। তখনই এক বন্ধুর মাধ্যমে তাদের পরিচয় হয় বলে জানিয়েছেন অর্জুন। সেই আলাপ ঘনিষ্ঠতায় গড়ায়। সন্তান জন্মানোর পর এবার বিয়ে করতে পারেন এই জুটি।

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/কামরুল

আরো পড়ুন