কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বলিউড অভিনেত্রী পূজা বাত্রা। ছবি: সংগৃহীত

দ্বিতীয় বিয়ে করলেন বলিউড নায়িকা পূজা বাত্রা

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৩ জুলাই ২০১৯, ২১:১২
আপডেট: ১৩ জুলাই ২০১৯, ২১:১২

(প্রিয়.কম) অনিল কাপুর অভিনীত সুপারহিট সিনেমা ‘ভিরাসাত’-এর নায়িকা পূজা বাত্রা দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসলেন। ১৯৯৩ সালের মিস ইন্ডিয়া এশিয়া প্যাসিফিক খেতাব জয়ী পূজা বিয়ে করেছেন তার দীর্ঘদিনের প্রেমিক ও অভিনেতা নবাব শাহকে। কাশ্মীরে একেবারেই পারিবারিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিয়ে সারলেন পূজা ও নবাব

যদিও দুজনের কেউই এখনও বিয়ের কথাটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি। কিন্তু দু’জনের সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট বলছে, সম্ভবত লুকিয়ে বিয়েটা সেরেই ফেলেছেন তারা। বিবাহিত নারীদের মতো হাতে চূড়া পরে কাশ্মীরের বাগানে নবাবের সঙ্গে ঘুরে বেড়ানোর একটি ছবি ইনস্টাগ্রামে আপলোড করেছেন পূজা।

অভিনেতা নবাব শাহকে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী পূজা বাত্রা। ছবি: সংগৃহীত

পূজার প্রিয় বন্ধু কাশ্মীরা শাহ তাদেরকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে লিখেছেন, ‘এই পৃথিবীতে যদি কারো খুশি হওয়ার অধিকার থাকে, তাহলে সে পূজা। আমি ভীষণ আনন্দিত। নবাব, এই পরিবারে তোমাকে স্বাগতম।’

বলিউড সিনেমায় সহ-নায়িকার ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছিলেন পূজা। ‘নায়ক’, ‘কুছ খাট্টি কুছ মিঠি’, ‘হাসিনা মান জায়েগি’র মতো বলিউডের অনেক হিট সিনেমায় দেখা গিয়েছে তাকে। এই নায়িকা ১৯৯৭ সালে ‘ভিরাসাত’-এর মতো হিট সিনেমা দিয়ে কাজ শুরু করলেও পর অবশ্য বলিউডে উল্লেখযোগ্য স্থান তৈরি করতে পারেননি।

পূজার বর্তমান স্বামী নবাব শাহও বলিউডে অনেক সিনেমায় কাজ করেছেন। ‘ভাগ মিলখা ভাগ’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ডন ২’-এর মতো হিট সিনেমাতে দেখা গেছে তাকে।

অভিনেতা নবাব শাহকে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী পূজা বাত্রা। ছবি: সংগৃহীত

বলে রাখা ভালো, ২০০৩ সালে লস অ্যাঞ্জেলসের চিকিৎসক সোনু আলুওয়ালিয়ার সঙ্গে বিয়ে হয়েছিল পূজার। কিন্তু ৯ বছর সংসার করার পর সেই সম্পর্কে ভাঙন ধরে। ২০১১ সালে তার বিবাহবিচ্ছেদ হয়। তারপর দীর্ঘ সময় একাই ছিলেন এ অভিনেত্রী।

নবাব শাহের সঙ্গে পূজার প্রেম ও সম্পর্কের বিষয়ে শোনা যাচ্ছে বিগত কয়েক মাস ধরেই। নবাব শাহের ইনস্টাগ্রাম পোস্ট থেকে স্পষ্ট ছিল, তারা তাদের সম্পর্কটা বিয়ের দিকে এগিয়ে নিয়ে যেতে চান। কিন্তু বিয়ে নিয়ে কেউই সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি এখনও।

সূত্র: পিঙ্কভিলা

প্রিয় বিনোদন/রুহুল