কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছবি: সংগৃহীত

কঙ্গনা বিতর্কে দ্বিধা-বিভক্ত বলিউড

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৩ জুলাই ২০১৯, ১৩:১৭
আপডেট: ১৩ জুলাই ২০১৯, ১৩:১৭

(প্রিয়.কম) রাজকুমার রাওয়ের পর এবার কঙ্গনার সঙ্গে সাংবাদিকদের বিবাদের ঘটনা নিয়ে মুখ খুলছেন সিদ্ধার্থ মালহোত্রা, পরিণীতি চোপড়া, সোনা মহাপাত্রসহ বলিউডের আরও অনেকেই।

কদিন পরে মুক্তি পাবে ‘জাবারিয়া জোড়ি’। এর গান মুক্তির অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সিদ্ধার্থ মালহোত্রা ও পরিণীতি চোপড়া। সেখানেই সিদ্ধার্থকে কঙ্গনাকে নিয়ে হওয়া সাম্প্রতিক বিতর্কের বিষয়ে প্রশ্ন করা হয়।

তিনি বলেন, ‘মিডিয়া ও অভিনেতার সম্পর্ক প্রেমিক-প্রেমিকার মতো। যেমন প্রেমিক-প্রেমিকারা ঝগড়া করে, তারপর তাদের রাগ হয়, ঠিক তেমনই। এই বিষয়গুলি ব্যক্তিগতভাবে নেওয়া ঠিক নয়। আপনারা আপনাদের কাজ করছেন, আমরাও তাই। আপনাদের যখন কোনো অনুষ্ঠানে ডাকা হয় তখন আমাদের খারাপ ব্যবহার করার কোনো উদ্দেশ্য থাকে না।’

তার মতে, সাংবাদিকরা কোনো ছবি নিয়ে কিছু লিখলে সেটা একান্তই তাদের অভিমত। তাদের পেশাদারী অভিমত তার কাজে কোনো প্রভাব ফেলে না বলে জানান সিদ্ধার্থ।

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিণীতি চোপড়াও। পরিণীতি বলেন, ‘সাংবাদিক ও অভিনেতাদের সম্পর্ক সবসময়ই বন্ধুত্বপূর্ণ। সাক্ষাৎকার দেওয়ার সময় আমরা আপনাদের সঙ্গে বসেই কথা বলি, আড্ডা মারি। সাংবাদিকদের সঙ্গে তারকাদের সম্পর্ক দীর্ঘদিনের। অনেক সময়ই অভিনেতা ও সাংবাদিকদের মধ্যে ভুল বোঝাবুঝিও হয়। এক্ষেত্রে দুপক্ষেরই একটা বন্ধুত্বপূর্ণ কিন্তু পেশাদার মনোভাব বজায় রাখা উচিত।’

‘আমরা একে অপরপক্ষের বক্তব্যের অন্য অর্থ বের করলে মুশকিল। আমার মনে হয় এটা সবসময়ই মাথায় রাখা উচিত যে এগুলির সঙ্গে অনেকের সুনাম জড়িয়ে রয়েছে। সেই সুনাম যেন নষ্ট না হয় সেটাও মাথায় রাখা উচিত। এ জন্য সবাইকেই আরও দ্বায়িত্বশীল হতে হবে বলে আমার মনে হয়।’

তবে শুধু সিদ্ধার্থ ও পরিণীতিই একা নন, কঙ্গনাকে নিয়ে মুখ খুলেছেন গায়িকা সোনা মহাপাত্রও। তিনি বলেন, ‘নারীরা যখন কোনো শক্তিশালী বিপক্ষের বিরুদ্ধে লড়াই করে এবং জেতে তখন অবশ্যই সেটা একটা বড় বিষয়। কিন্তু তারপর যখন তা তারা ক্ষমতা পায় এবং লড়াই করতে গিয়ে নিজেদের নিচে নামিয়ে ফেলে তখন সেটা খুবই দুঃখজনক। কঙ্গনা, আশা করি, তুমি সুস্থ হয়ে উঠবে।’

প্রসঙ্গত ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির একটি গানের টিজার লঞ্চ অনুষ্ঠানে জাস্টিন রাও নামে এক সাংবাদিকের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়েন কঙ্গনা।

কঙ্গনার অভিযোগ, জাস্টিন তার ছবি ‘মণিকর্ণিকা: দ্যা কুই অফ ঝাঁসি’ নিয়ে অপপ্রচার চালিয়েছিলেন। আর এই অভিযোগের ভিত্তিতেই দুপক্ষের মধ্যে ঝগড়া বাঁধে।

কঙ্গনা জাস্টিনের প্রশ্নের উত্তর দিতে অস্বীকার করে। এরপরই সাংবাদিকদের তরফে বলা হয় ক্ষমা না চাইলে কঙ্গনাকে তারা বয়কট করবেন। এরপরই সাংবাদিকদের উদ্দেশে একটি ভিডিও পোস্ট করে কঙ্গনা স্পষ্ট করে দেন ক্ষমা তিনি চাইবেন না।

প্রিয় বিনোদন/আশরাফ