কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

উইন্ডিজের ব্যাটিং কিংবদন্তি ব্রায়ান লারা। ছবি: সংগৃহীত

অসুস্থ হয়ে মুম্বাইয়ের হাসপাতালে ভর্তি ব্রায়ান লারা

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ২৫ জুন ২০১৯, ১৯:৩৭
আপডেট: ২৫ জুন ২০১৯, ১৯:৩৭

(প্রিয়.কম) আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি টেনেছেন আজ থেকে ১২ বছর আগে। ২০০৭ সালে ব্যাট-প্যাড তুলে রাখলেও ক্রিকেটের সঙ্গে সম্পর্ক চুকে ফেলেননি ব্রায়ান লারা। ইংল্যান্ডের মাটিতে চলমান ওয়ানডে বিশ্বকাপেও ভারতের টেলিভিশন চ্যানেল স্টার স্পোর্টসের বিশেষজ্ঞ হিসেবে দায়িত্ব পালন করছিলেন উইন্ডিজের এই কিংবদন্তি ক্রিকেটার। এজন্য অনেক দিন ধরেই ভারতে অবস্থান করছেন লারা।

২৫ জুন, মঙ্গলবার হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন তিনি। অসুস্থ হয়ে পড়ায় ইতোমধ্যেই হাসপাতালে ভর্তি করা হয়েছে উইন্ডিজ এই সাবেক অধিনায়ককে।

লারার ঘনিষ্ঠ সূত্রের বরাদ দিয়ে ভারতের সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া (পিটিআই) জানিয়েছে, শেষ কয়েক মাস ধরেই মুম্বাইয়ে অবস্থান করছেন লারা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সর্বশেষ আসরে স্টার স্পোর্টসের হয়ে ধারাভাষ্যকার হিসেবে কাজ করেন তিনি। চলমান বিশ্বকাপেও স্টার স্পোর্টসের হয়ে ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালিন করছিলেন এই কিংবদন্তি ক্রিকেটার।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, মঙ্গলবার হোটেলে নিজের রুমে অবস্থানকালে বুকে ব্যথা অনুভব করেন ব্রায়ান লারা। এরপর তাৎক্ষণিকভাবে মুম্বাইয়ের গ্লোবাল হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

চিকিৎসকরা জানিয়েছেন, হার্টে সামান্য সমস্যা রয়েছে লারার। তবে হাসপাতালের অভ্যন্তরীণ সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানাচ্ছে, এখন সুস্থ আছেন ক্রিকেটের এই বরপুত্র।

লারার শারীরিক অবস্থা নিয়ে আনুষ্ঠানিকভাবে অবশ্য এখন পর্যন্ত কিছুই বলেনি হাসপাতাল কর্তৃপক্ষ। তবে শিগগিরই তার বর্তমান অবস্থা নিয়ে হাসপাতালটির পক্ষে থেকে সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে বলে জানিয়েছে ভারতের বেশ কয়েকটি সংবাদমাধ্যম।

প্রিয় খেলা/রিমন