কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রণবীর-আলিয়া। ছবি: সংগৃহীত

সেপ্টেম্বরেই এনগেজমেন্ট সারবেন রণবীর-আলিয়া!

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৫ জুন ২০১৯, ১৩:৩৯
আপডেট: ২৫ জুন ২০১৯, ১৩:৩৯

(প্রিয়.কম) বলিউডে এই মুহূর্তে যাদের প্রেম নিয়ে সবচেয়ে বেশি আলোচনা, তারা হলেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। সম্পর্কটা নিয়ে দুই তারকা কোনো দিনই বিশেষ লুকোছাপা করেননি। যদিও মাঝখানে তাদের সম্পর্কে ভাঙন ধরেছে বলে গুজব ছড়িয়েছিল।

তবে সে সব জল্পনা উড়িয়ে দিয়ে সম্পর্কটাকে তারা আরও এক ধাপ এগিয়ে নিয়ে যেতে চলেছেন। শোনা যাচ্ছে, আগামী সেপ্টেম্বরেই তারা এনগেজমেন্ট সেরে ফেলবেন। তাদের দুজনের এক ঘনিষ্ঠ বন্ধু এ খবর জানিয়েছেন।

তিনি জানান, আলিয়া এবং রণবীর সেপ্টেম্বর নাগাদ এনগেজমেন্টের প্ল্যান করছে। ‘ব্রহ্মাস্ত্র’-র নতুন শিডিউলের শুটিং শেষ করে ওরা নিউ ইয়র্ক গিয়েছে ঋষি কাপুরের সঙ্গে দেখা করতে। গত বছর ক্যানসার ধরা পড়ার পর থেকে ঋষি এবং নিতু সেখানেই রয়েছেন।

ঋষি নিজের জন্মদিনের (৪ সেপ্টেম্বর) সময়ে দেশে ফিরে আসার প্ল্যান করছেন। আলিয়া এবং রণবীরকে একসঙ্গে দেখলে তিনি খুব খুশি হন এবং পরামর্শ দিয়েছেন তাড়াতাড়ি বিয়েটা সেরে ফেলার।

ঋষি এবং নিতু কাপুরও অবশ্য ক্যারিয়ারে তুঙ্গে থাকার সময়ই বিয়ে করেন। এনগেজমেন্ট হলেও বিয়েটা কিন্তু এ বছর হওয়ার খুব একটা সম্ভাবনা নেই। তবে বাগদান হবে খুব আড়ম্বর করেই। ঋষি চান, তিনি মুম্বাইয়ে ফিরলে পাঞ্জাবি রীতি মেনে বিয়ের আগে ‘রোকা’ অনুষ্ঠানটা হয়ে যাক। 

আলিয়া ও রণবীর তো বটেই, দুই পরিবারও এই সম্পর্কে খুব খুশি। এমনিতে শুটিংয়ের জন্য যেটুকু সময় পরস্পরকে ছেড়ে থাকতে হয়, তা বাদ দিয়ে বাকি সময়টা তারা একসঙ্গে থাকতেই চেষ্টা করেন।

প্রিয় বিনোদন/মিঠু/আশরাফ