কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মেহেদী হাসান মিরাজ। ছবি: সংগৃহীত

সাব্বিরের শটে আহত মিরাজ

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ২৩ জুন ২০১৯, ১৯:৩৩
আপডেট: ২৩ জুন ২০১৯, ১৯:৩৩

(প্রিয়.কম) আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। এরপরই বিশ্বকাপে নিজেদের সপ্তম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ২৪ জুন, সোমবার সাউদাম্পটনে বাংলাদেশ সময় সাড়ে ৩টায় আফগানদের মুখোমুখি হবেন মাশরাফি-সাকিব-তামিমরা।

আফগানদের বিপক্ষে মাঠে নামার আগেই মাথায় আঘাত পেয়েছেন মেহেদী হাসান মিরাজ। সাউদাম্পটনে জাতীয় দলের অনুশীলন করার সময় মাথায় বলের আঘাত পান জাতীয় দলের এই তরুণ অলরাউন্ডার। তবে এই আঘাত কতটা গুরুতর, সেটা এখন পর্যন্ত জানা যায়নি। 

জানা গেছে, ব্যাটিং অনুশীলন করার সময় সাব্বির রহমানের করা একটি শট এসে লাগে মিরাজের মাথায়। আঘাত পাওয়ার সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন মিরাজ। কিছুক্ষণ অচেতন অবস্থায় পড়েছিলেন তিনি। এরপর উঠে দাঁড়ান। আপাতত ফিজিও থিহান চন্দ্রমোহনের তত্ত্বাবধানে রয়েছেন তিনি।

ঘটনার সময় মাঠের সেন্টার উইকেটে ব্যাটিং অনুশীলন করছিলেন সাব্বির রহমান। আরেক প্রান্তে গ্যালারির কাছে দাঁড়িয়ে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলকে (আইসিসি) সাক্ষাৎকার দিচ্ছিলেন মিরাজ। সাব্বিরের ব্যাটিংয়ের দিকে নজর ছিল না তার। এ সময় হঠাৎ করেই সাব্বিরের একটা শট এসে মিরাজের মাথায় আঘাত হানে।

স্বস্তির বিষয় হচ্ছে, বলটি সরাসরি মিরাজের মাথায় লাগেনি। বলটি মিরাজের পাশে ড্রপ খেয়ে তার মাথায় লাগায় ধারণা করা হচ্ছে আঘাতটি গুরুতর কিছু নয়।

প্রিয় সংবাদ/কামরুল