কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ভাই হৃতিক ও বাবা রাকেশ রোশনের সঙ্গে সুনায়না। ছবি: সংগৃহীত

মুসলিমকে ভালোবেসেছি বলে মেরেছিল বাবা: হৃতিকের বোন সুনায়না

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২১ জুন ২০১৯, ১১:২৯
আপডেট: ২১ জুন ২০১৯, ১১:২৯

(প্রিয়.কম) বলিউডের জনপ্রিয় তারকা হৃতিক রোশনের বোন সুনায়না রোশন। সম্প্রতি সুনায়না এক সাক্ষাৎকারে অভিযোগ করেছেন, তিনি এক মুসলিম ছেলেকে ভালোবাসেন। কিন্তু পরিবারের তরফ থেকে সেই সম্পর্ক মেনে নেওয়া হচ্ছে না।

সুনায়না বলেন, ‘গত বছর এক মুসলিম ছেলেকে ভালোবেসেছি বলে বাবা আমাকে চড় মেরেছিল। ওর নাম রুহেল। বাবা বলেছিল রুহেল জঙ্গি। আমি বাবা-মায়ের সঙ্গ ছেড়ে আলাদা থাকতে শুরু করি। শুধুমাত্র মুসলিম বলে বাবা-মা ওকে মেনে নিচ্ছে না। ওরা আমার জীবনটা নরক করে তুলেছে।’

সুনায়নার এমন সাক্ষাৎকারের পর রোশন পরিবারের সমালোচনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। হৃতিকের পরিবার এমনিতেই বলিউডে বেশ জনপ্রিয়। কিন্তু পরিবারের এ ধরনের আচরণের কারণে ইতোমধ্যে সমালোচনা শুরু হয়েছে। শুধুমাত্র মুসলিম ছেলেকে ভালোবাসার কারণে সুনায়নাকে ‘হেনস্তা’ করায় তার বাবা রাকেশ রোশনও সেই সমালোচনার মুখোমুখি!

এমন পরিস্থিতি ভাই হৃতিককেও তিনি পাশে পাননি বলে অভিযোগ করেছেন সুনায়না। তার দাবি, ‘আমার সম্পর্ক নিয়ে কেউই খুশি নয়। হৃতিক বলেছিল আমাকে একটা আলাদা বাড়িতে থাকার খরচ দেবে। কিন্তু লোখান্ডওয়ালায় আমার বাড়ি ভাড়া আড়াই লাখ টাকা ও দিতে চায়নি। বলেছে, টাকাটা অনেক বেশি। ওর কাছে আড়াই লাখ টাকা বেশি! সবাই হেনস্তা করেছে আমাকে।’

সুনায়নার আরও অভিযোগ, মাসের খরচ চালাতে ৫০ হাজার টাকা তাকে বাড়ি থেকে দেওয়া হয়। রোশন পরিবারের মেয়ে হয়েও এত কম টাকায় কেন তাকে চলতে হবে, সে প্রশ্ন তুলেছেন তিনি। পাশাপাশি ভাই হৃতিকের সঙ্গে ঝামেলা থাকলেও তিনি নাকি সাহায্যের জন্য ছুটে গিয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের কাছে।

সুনায়না বলেন, ‘আমি কঙ্গনার কাছে সাহায্যের জন্য গিয়েছি। ও মেয়েদের ক্ষমতায়ন নিয়ে কথা বলে। আমি ওকে সাপোর্ট করি।’ তার দাবি, হৃতিকের সঙ্গে কঙ্গনার সমস্যার বিষয়ে তিনি কিছু জানতেন না। কঙ্গনার সঙ্গে তার দীর্ঘ দিনের সম্পর্ক। মাঝে হঠাৎ নাকি যোগাযোগ বন্ধ করে দেন নায়িকা। সমস্যা নিয়ে সাহায্যের জন্য তার কাছেই গিয়েছেন সুনায়না। 

সুনায়না বেশ কিছু ছবি যেমন ‘কাইটস’ ও ‘ক্রেজি ফোর’-এর সহ প্রযোজক ছিলেন। এ ছাড়া তিনি বাইপোলার ডিসওর্ডার জনিত সমস্যায় আক্রান্ত। যদিও এ বিষয়ে রোশন পরিবার বা কঙ্গনার তরফ থেকে এখন পর্যন্ত কেউ প্রকাশ্যে মন্তব্য করেননি।

প্রিয় বিনোদন/আশরাফ