কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গায়িকা মিলা ও পারভেজ সানজারি। ছবি: সংগৃহীত

‘আমার ভাইয়ের গোপনাঙ্গ লক্ষ্য করে এসিড ছুড়েছিল মিলার সহযোগী’

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ১২ জুন ২০১৯, ১৬:০২
আপডেট: ১২ জুন ২০১৯, ১৬:০২

(প্রিয়.কম) পারভেজ সানজারির গোপনাঙ্গ লক্ষ্য করে সংগীতশিল্পী মিলার সহকারী কিম জন পিটার হালদার ওরফে পিটার কিম এসিড ছুড়েছিলেন বলে অভিযোগ করেছেন সংগীতশিল্পী মিলার সাবেক স্বামী সানজারির ভাই অ্যাডভোকেট আলামিন খান।

১২ জুন, বুধবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে মিলা ও তার সহকারী কিমকে গ্রেফতারের দাবিতে আয়োজিত এক মানববন্ধনে এ অভিযোগ করেন সানজারির ভাই অ্যাডভোকেট আলামিন খান।

তিনি বলেন, ‘আমার ভাই বাইক নিয়ে একটা কাজে যাচ্ছিল। এই সময় সামনে এসে পড়ে কিম। বলে “আমাকে বাঁচান। আমাকে মিলা মেরে ফেলবে।” এরপরই আমার ভাই বাইক থামায়। আর কিছু বুঝে ওঠার আগেই এসিড নিক্ষেপ করে কিম। তারপরই আমার ভাই চিৎকার করতে থাকে। পাশে এক বাড়িতে গিয়ে যে জায়গায় এসিড লেগেছে সেখানে পানি ঢালতে থাকে।’

‘ঘটনার সময় রাস্তার অদূরেই দাঁড়িয়ে ছিলেন মিলা। তাকে দেখেই দুর্ঘটনা আন্দাজ করতে পারেন। আমার ভাইয়ের গোপনাঙ্গ লক্ষ্য করে এসিড মেরেছিল মিলার সহযোগী। যাতে সারা জীবনের জন্য সে বিকলাঙ্গ হয়ে যায়। এটা পরিকল্পিতভাবে করা হয়েছে। হাত, পেট ও শরীরের আরও বেশ কিছু অংশ এসিডে ঝলসে গেছে তার। মাথায় হেলমেট পরা অবস্থায় ছিলেন বলে তার মুখে এসিড মারা সম্ভব হয়নি।’

আক্ষেপ নিয়ে আলামিন খান বলেন, ‘দুঃখের বিষয় হলো, এখনো অভিযুক্তদের গ্রেফতার করা হয়নি।’

গত ২ জুন সন্ধ্যার দিকে মোটরসাইকেলযোগে কাজে যাওয়ার সময় পথে এই হামলার শিকার হন সানজারি। গত ২-৯ জুন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন তিনি।

এদিকে ৪ জুন এসিড দমন আইনে গায়িকা মিলার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। উত্তরা পশ্চিম থানায় মামলাটি (নম্বর-৫) দায়ের করা হয়।

মামলার এজাহারে মিলা এবং তার সহকারী পিটার কিমকে অভিযুক্ত করা হয়। এর আগে গত ২১ এপ্রিল আদালতে মিলার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন পারভেজ সানজারি।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী