কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তাপসী পান্নু। ছবি: সংগৃহীত

একদিন মুম্বাইতে থাকার জায়গা পাননি তাপসী পান্নু!

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০৮ জুন ২০১৯, ০৯:০৮
আপডেট: ০৮ জুন ২০১৯, ০৯:০৮

(প্রিয়.কম) বলিউডে এই সময়ের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে তাপসী পান্নু একজন। ‘পিংক’, ‘বেবি’, ‘নাম শাবান’র মতো একাধিক ছবিতে তার অভিনয় দর্শক নন্দিত হয়েছে। আর তাতে যশ খ্যাতির পাশাপাশি পাচ্ছেন অর্থনৈতিক মূল্যও। কিন্তু এই অভিনেত্রীই একদিন থাকার জায়গা পাননি মুম্বাইতে।

তাপসী সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তাকে ঘর ভাড়া দিতে চাননি কেউ। তার পক্ষে ঘর খুঁজে পাওয়াটা কঠিন হয়ে উঠেছিল। তিনি বলেন, একজন অভিনেত্রী হিসেবে বাড়ি খুঁজে পাইনি আমি। সিঙ্গল অভিনেত্রীকে কেউ থাকার জায়গা দিতে চায়নি। এই কাজটাকে অনেকেই পছন্দ করেন না।

এ অভিনেত্রী আক্ষেপ করে বলেন, দর্শকরা ৫০০ টাকা খরচ করে আমাদের দেখতে থিয়েটারে আসেন। কিন্তু সমাজে আমাদের সঙ্গে থাকতে তাদের আপত্তি। আমার কাছে শুরু থেকেই বিষয়টা খুব অস্বস্তিকর ছিল।

প্রায় মাস খানেক ধরে খোঁজ করে একটা অ্যাপার্টমেন্ট পেয়েছিলেন তিনি। আদতে দিল্লির মেয়ে তাপসী। হায়দরাবাদেও থেকেছেন তিনি। বাবা-মা রয়েছেন দিল্লিতেই।

কিছুদিন আগেই #MeToo নিয়ে মুখ খোলেন অভিনেত্রী। তিনি বলেন, যদি যৌন হেনস্তায় অভিযুক্ত কোনো ব্যক্তি শাস্তি না পায়, তাহলে মনোবল ভেঙে যায় অভিযোগকারীর। এটা হওয়া একেবারেই কাম্য নয়।

প্রিয় বিনোদন/রুহুল