গান শেষে প্রতিক্রিয়া জানান মাশরাফি বিন মুর্তজা। ভিডিও থেকে নেওয়া ছবি

স্কাইপে বিশ্বকাপের থিম সং উপভোগ, দোয়া চাইলেন মাশরাফি (ভিডিও)

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৬ মে ২০১৯, ১১:২৪
আপডেট: ২৬ মে ২০১৯, ১১:২৪

(প্রিয়.কম) ইতোমধ্যে বেজে গেছে বিশ্বকাপের দামামা। শুরু হয়ে গেছে প্রস্তুতি। আর চারদিন বাদেই মাঠে গড়াবে ওয়ানডে বিশ্বকাপের ১২তম আসর। ক্রিকেট বিশ্বের এই মহাযুদ্ধকে সামনে রেখে কয়েকদিন আগেই থিম সং প্রকাশ করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

এবার  প্রকাশিত হলো বাংলাদেশের থিম সংও। ২৫ মে, শনিবার বিকেলে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের মিডিয়া সেন্টারে ‘খেলবে টাইগার, জিতবে টাইগার’ শিরোনামে গানটি প্রকাশ করা হয়।

হোম অব ক্রিকেটে থিম সং প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী এবং মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। এ ছাড়া কার্ডিফ থেকে স্কাইপের মাধ্যমে সরাসরি ভিডিও কলে থিম সংটি উপভোগ করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলও।

অনুষ্ঠানে আড়াই মিনিটের গানটি বাজানো হলে স্কাইপেতে তা উপভোগ করেন টাইগাররা। গান শেষে প্রতিক্রিয়া জানান মাশরাফি বিন মুর্তজা। একই সঙ্গে আসন্ন বিশ্বকাপে সবার কাছে দোয়াও চেয়েছেন বাংলাদেশ অধিনায়ক।

ভিডিও কলে মাশরাফি প্রথমে জানতে চান, গানটি কে করেছে? বাংলাদেশ অধিনায়কের ভাষ্য, ‘গানটা কে করেছে লাইফবয়? ভালো হয়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

দেখুন ভিডিওতে-

ইংল্যান্ড ও ওয়েলসের বিশ্বকাপ শুরু হচ্ছে ৩০ মে, চলবে ১৪ জুলাই পর্যন্ত। ১৯৯২ সালের ফরম্যাট ফিরিয়ে আনা হয়েছে এবারের আসরে। ১০ দলের সবাই একে অন্যের বিপক্ষে খেলে সেরা চার দল যাবে সেমিফাইনালে। বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচ ২ জুন, প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা।

প্রিয় খেলা/রুহুল

আরো পড়ুন