কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সেলেনা গোমেজ। ছবি: সংগৃহীত

বিয়ে করছেন সেলেনা, পাত্রের বয়স ৬৮!

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৩ মে ২০১৯, ১৪:৫৮
আপডেট: ২৩ মে ২০১৯, ১৪:৫৮

(প্রিয়.কম) মাত্র তিন বছর বয়স থেকে ক্যারিয়ার শুরু করেন মার্কিন পপ তারকা ও অভিনেত্রী সেলেনা গোমেজ। ডিজনি তারকা হিসেবে যাত্রা শুরু হলেও গানের জগতে খ্যাতি গড়েন সেলেনা। একে একে তার জীবনে আসে একাধিক প্রেমিক। কানাডিয়ান পপ তারকা জাস্টিন বিবারের সঙ্গে তার প্রেমের সম্পর্ক সবচেয়ে বেশি আলোচনায় আসে। সেই প্রেম ভেঙে গেলে মানসিক অবসাদের শিকার হন সেলেনা।

নিজের ক্যারিয়ার ও সম্পর্ক তৈরির দিক থেকে থেমে থাকেননি সেলেনা গোমেজ। অরলান্ডো ব্লুম, দ্য উইকেন্ড ছাড়াও একাধিক তারকার সঙ্গে নাম জুড়ে এই গায়িকার। তবে সেসব সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। তাই এবার বিয়ের সিদ্ধান্ত নিলেন তিনি। পাত্রকে জনসম্মুখে পরিচয় করিয়ে ভক্তদেরকে অবাক করলেন সেলেনা। দেখা গেল, নিজের বয়সের তিন গুণ বেশি ৬৮ বছর বয়সী সহ-অভিনেতা বিল মুরের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন ২৬ বছর বয়সী মার্কিন তারকা।

নতুন প্রেমিকের সঙ্গে সেলেনা গোমেজ। ছবি: সংগৃহীত

চলতি ৭২তম কান উৎসবে হাজির হয়েছিলেন সেলেনা গোমেজ। সঙ্গে ছিলেন ‘দ্য ডেড ডোন্ট ডাই’-এর অভিনেতা ৬৮ বছর বয়সী বিল মুরে। মূলত সিনেমার প্রচারণার জন্যই তারা হাজির হন সেখানে। তবে তাদের চলাফেরা ও চাহনিতে ছিল বাড়তি কিছু। উৎসবের লালগালিচায় হাতে হাত রেখে হাঁটার পাশাপাশি একে অপরকে চুমুও দিয়েছিলেন প্রকাশ্যে। বয়সের পার্থক্যের জন্য অনেকে সেটি এড়িয়ে গেলেও স্বয়ং সেলেনা জানালেন তাদের প্রেমের সত্যতার খবর।

গত ১৮ মে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের বিয়ের ঘোষণা দিয়ে সেলেনা লিখেছেন, ‘এবারই প্রথম আমি কান চলচ্চিত্র উৎসবে এলাম। পুরো টিমের সঙ্গে সিনেমার প্রদর্শনীতে অংশ নেওয়া ছিল বিশেষ কিছু। যাই হোক, আমি ও বিল মুরে বিয়ে করতে যাচ্ছি।’

এদিকে বিল মুরেও মন্তব্য করেছেন সেলেনার সঙ্গে প্রেমের বিষয়ে। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি তাকে পছন্দ করি। সে খুব সুন্দর ও উদার। বলতে গেলে, আমি সবসময় এমন একজন পপ আইকনকে খুঁজতাম।’

নতুন প্রেমিকের সঙ্গে সেলেনা গোমেজ। ছবি: সংগৃহীত

অনেকেই মনে করছেন, নতুন ছবির প্রচারের অংশ হিসেবেই প্রেম ও বিয়ের প্রসঙ্গ টেনে মজা করছেন সেলেনা ও মুরে। এমন কর্মকাণ্ড হলিউড-বলিউড দুনিয়ায় হয়েই থাকে। আবার অনেকেই ভাবছেন, ছেলেবেলার প্রেমিক জাস্টিনের হঠাৎ হেইলিকে বিয়ে করে নেওয়াটা মেনে নিতে পারেননি এই গায়িকা। আর সেই কারণেই হয়তো এমন ব্যতিক্রম সিদ্ধান্ত।

সত্য-মিথ্যা জানা যাবে সময় হলেই। তবে এই মুহূর্তে সেলেনার ৬৮ বছর বয়সী অভিনেতাকে বিয়ের সিদ্ধান্ত অন্যতম আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে নেট দুনিয়া ছাড়াও ভক্তমহলে।

সূত্র: ডেইলি সান

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী