আর্নল্ড শোয়ার্জনেগার। ছবি: সংগৃহীত

খেলা দেখতে গিয়ে লাথি খেলেন আর্নল্ড শোয়ার্জনেগার (ভিডিও)

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২০ মে ২০১৯, ০৮:২৪
আপডেট: ২০ মে ২০১৯, ০৮:২৪

(প্রিয়.কম) ৭১ বছর বয়সী হলিউডের অ্যাকশন অভিনেতা আর্নল্ড শোয়ার্জনেগার সম্প্রতি দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন। হলিউড তারকা ও ক্যালিফোর্নিয়ার সাবেক এই গভর্নর অনুস্থান চলাকালীন সময়ে ভক্তদের সঙ্গে স্ন্যাপচ্যাট-এ কথা বলতে ব্যস্ত ছিলেন। এক দল নিরাপত্তারক্ষী সহ ভক্তরাও ঘিরে রেখেছিলেন অভিনেতাকে। এত ভিড়ের মাঝে আচমকাই ঘটে গেল অনভিপ্রেত ঘটনা।

ঘটনাটি হলো, স্ন্যাপচ্যাটে কথা বলার এক পর্যাযে পেছন থেকে শোয়ার্জনেগারকে সজোরে লাথি মারলেন এক ব্যক্তি। এর আগে কখনও তার সঙ্গে এমনটা ঘটেনি। পেছন থেকে আচমকা লাথি আছড়ে পড়ার পর কিছুটা টলমল করে ওঠে বডি বিল্ডার অভিনেতার শরীর। শোয়ার্জনেগার পড়ে না গেলেও হামলাকারী নিজেই লাথি দিয়ে লুটিয়ে মাটিতে পড়ে যায় সেখানেই। আকস্মিক এই ঘটনায় অবাক হয়ে যান আর্নল্ড শোয়ার্জনেগার।

পেছন থেকে শোয়ার্জনেগারকে সজোরে লাথি মারলেন এক ব্যক্তি। ছবি: সংগৃহীত

ঘটনার দৃশ্যটি একটি ভিডিও ফুটেজে দেখা গেছে। ফুটেজটি শোয়ার্জনেগার নিজেই তার টুইটারে শেয়ার করেছেন। টুইটারে আর্নল্ড শোয়ার্জনেগার জানিয়েছেন, তিনি সুস্থ আছেন। ভক্তরা যেন তাকে নিয়ে দুশ্চিন্তা না করে সেজন্য অনুরোধ জানিয়েছেন।

এরপরই আর্নল্ড টুইট করে লিখেছেন, ‘আমি ভেবেছিলাম যে আমি ভিড়ের মধ্যে ধাক্কায় পড়ে গেছি যেটা প্রায়ই হয়। আমি প্রথমে বুঝতেই পারিনি, কেউ আমাকে পেছন থেকে লাথি মেরেছে। পরে আপনাদের মতো ভিডিও দেখে বুঝলাম।’

এরপর আর্নল্ড ভক্তদের কাছে আর্জি জানালেন, দক্ষিণ আফ্রিকায় আর্নল্ড স্পোর্টসে ৯০টি খেলা ২৪ হাজার অ্যাথলেট অংশ নিচ্ছে। তার ওপর হওয়া আক্রমণকে প্রাধান্য না দিয়ে যেন অ্যাথলেটদের দিকেই দৃষ্টি দেওয়া হয়।

আর্নল্ড শোয়ার্জনেগারকে ঘটনাস্থল থেকে সরিয়ে নেয় নিরাপত্তারক্ষীরা। ছবি: সংগৃহীত

ঘটনার পরপরই হামলাকারীকে গ্রেফতার করা হয় এবং আর্নল্ড শোয়ার্জনেগারকে ঘটনাস্থল থেকে সরিয়ে নেয় নিরাপত্তারক্ষীরা। এই হামলা কেন চালানো হয়েছে সেই ব্যাপারে জানা যায়নি এখনও। তবে জোহানেসবার্গ পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি এর আগেও একাধিকবার এমন কাণ্ড ঘটিয়েছেন। ঘটনাটি দেখে নিতে পারেন নিচের ভিডিও থেকে-

সূত্র: ডেইলি মেইল

প্রিয় বিনোদন/রুহুল

আরো পড়ুন