কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জিভা ধোনি ও ঋষভ পান্ত। ছবি: স্ক্রিনশট

দিল্লির ঋষভ পান্তকে হিন্দি পড়াল জিভা (ভিডিও)

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ১২ মে ২০১৯, ১০:২৬
আপডেট: ১২ মে ২০১৯, ১০:২৬

(প্রিয়.কম) গত মাসে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কেকেআরের বিপক্ষে ম্যাচ শেষে চেন্নাই সুপার কিংসের অফিশিয়াল পেজ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়। যেখানে দেখা গিয়েছিল, মহেন্দ্র সিং ধোনির মেয়ে জিভা ধোনির সঙ্গে খুনসুটিতে মেতে উঠেছেন ডোয়াইন ব্রাভো। এ সময় জিভার সঙ্গে মজায় মাততে মাথার টুপি ঘুরিয়ে পরেন ব্রাভো। আর তখনই জিভা ইশারায় ব্রাভোকে দেখিয়ে দেয় সঠিকভাবে টুপি পরার কায়দা।

এবার মহেন্দ্র সিং ধোনির চার বছরের মেয়ে জিভাকে দেখা গেল অন্য ভূমিকায়। দিল্লি ক্যাপিটালসের উইকেটরক্ষক ঋষভ পান্তকে হিন্দি পড়াল জিভা। আর সেই ঘটনার ভিডিওই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। 

১০ মে, শুক্রবার দ্বিতীয় কোয়ালিফায়ারে ধোনির চেন্নাই সুপার কিংসের কাছে হেরে গেছে দিল্লি ক্যাপিটালস। এরপরই দিল্লির পান্তকে ওই ভিডিওতে জিভার সঙ্গে দেখা গেল। 

এই মুহূর্তে ধোনি-কন্যার বয়স চার বছরের কিছুটা বেশি। কিন্তু বাবার তারকাখ্যাতির কারণে এই বয়সেই বিশ্বজুড়ে বেশ পরিচিতি পেয়েছে জিভা। শুধু তা-ই নয়, ইতোমধ্যে বাবার মতো জনপ্রিয় হয়ে উঠেছে ছোট্ট জিভা। ধোনি-কন্যার জনপ্রিয়তার প্রমাণ পাওয়া যায় সামাজিক যোগাযোগমাধ্যমে।

ফেসবুক হোক কিংবা ইনস্টাগ্রাম, মেয়েকে নিয়ে ধোনি কিংবা ধোনি-পত্নী কোনো ভিডিও পোস্ট করলেই রাতারাতি তা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি জিভাকে অপহরণ করার হুমকি দিয়েছেন কিংস ইলেভেন পাঞ্জাবের কর্ণধার ও বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। নিছক মজা করেই ছোট্ট জিভাকে অপহরণের হুমকি দিয়েছেন তিনি।

১২ মে, রবিবার আইপিএলের ফাইনালে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে ধোনির দল চেন্নাই সুপার কিংস। এর আগেও দুই দল ফাইনালে মুখোমুখি হয়েছে।

প্রিয় খেলা/রুহুল