কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সুস্মিতা সেন। ছবি: সংগৃহীত

অনামিকায় আংটি, ভক্তদের শুভেচ্ছায় ভাসছেন সুস্মিতা

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৮ এপ্রিল ২০১৯, ২২:১৭
আপডেট: ২৮ এপ্রিল ২০১৯, ২২:১৭

(প্রিয়.কম) নিজের থেকে ১৫ বছরের ছোট এক মডেলের প্রেমে পড়েছেন সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। কাশ্মীরের মুসলিম প্রেমিক রহমান শোলকে নিয়েই এখন ব্যস্ত সময় কাটছে নায়িকার। সামাজিক যোগাযোগের মাধ্যমে নিয়মিত দুজনের ছবিও পোস্ট করছেন। এই মুহূর্তে নিউ ইয়র্কে ছুটি কাটাচ্ছেন রহমান ও সুস্মিতা। সেখানেই প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট করেন। ছবিটি প্রকাশ পেতেই ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হতে শুরু করেন সুস্মিতা সেন।

প্রেমিকের সঙ্গে দেওয়া ছবিতে সুস্মিতার অনামিকায় জ্বলজ্বল করতে দেখা যায় একটি আংটি। পাশাপাশি ছবির ক্যাপশনে সুস্মিতা লিখেছেন, ‘নিঃশর্তভাবে তোমার, রহমান।’ এরপর থেকেই নেটদুনিয়া সরগরম সুস্মিতার বাগদানের খবরে।

সুস্মিতা সেন ও তার প্রেমিক রহমান শোল। ছবি: সংগৃহীত

এর আগে শোনা গিয়েছিল, ২০১৯ সালের শেষের দিকে বিয়ের পিঁড়িতে বসবেন সুস্মিতা ও রহমান। অবশ্য তখন স্বাভাবিকভাবেই এ বিষয়ে স্পষ্টভাবে কিছু বলেননি প্রাক্তন বিশ্বসুন্দরী। কিন্তু এবার সুস্মিতার ছবিটি প্রকাশ পাওয়ার পর ফের সেই জল্পনা জেগে উঠেছে।

সুস্মিতার অনামিকায় নীল পাথরের আংটি পরা ছবিটি দেখে ভক্তরা প্রশ্ন তুলেছেন, তবে কি চুপিসারেই আংটিবদল সেরে ফেলেছে এই জুটি? অনেকে সরাসরি দুজনকে শুভেচ্ছাও জানিয়েছেন। যদিও বাগদান হয়েছে কিনা, তা নিয়ে মুখ খুলেননি সুস্মিতা।

সুস্মিতা সেন ও তার প্রেমিক রহমান শোল। ছবি: সংগৃহীত

সুস্মিতার বয়স এখন ৪২। আর রহমানের ২৭। রহমান মুম্বাইয়েরই এক মডেল। বেশকিছু বিজ্ঞাপনে দেখা গেছে রহমানকে। তিনি সব্যাসাচী মুখার্জিসহ ভারতীয় শীর্ষ ডিজাইনারদের সঙ্গে কাজ করেছেন। এর আগেও সুস্মিতা সেনের সঙ্গে রণদীপ হুদা, বিক্রম ভাটের সম্পর্ক ছিল। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে সুস্মিতা খুব একটা মুখ খুলেন না। অথচ রহমানের সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যেই জানিয়েছেন।

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/রিমন