কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রবিচন্দ্রন অশ্বিন। ছবি: সংগৃহীত

হার্দিক-রাহুলকে দেখেও শিক্ষা হয়নি অশ্বিনের!

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ১০ মার্চ ২০১৯, ২০:০১
আপডেট: ১০ মার্চ ২০১৯, ২০:০১

(প্রিয়.কম) কিছুটা জটিল প্রশ্নই করেছিলেন সঞ্চালক করণ জোহর। এই প্রশ্নে আর সংযত থাকতে পারেননি হার্দিক পাণ্ডেলোকেশ রাহুল। নারী ও যৌনতা নিয়ে করে বসেন অশালীন ও আপত্তিক মন্তব্য। তাতে স্বাভাবিকভাবে বিতর্কে জড়িয়ে পড়েন ভারতের এই দুই ক্রিকেটার।

এখানেই শেষ নয়, এ ঘটনায় ক্যারিয়ার পর্যন্ত শেষ হতে বসেছিল হার্দিক-রাহুলের। তবে নিষেধাজ্ঞা স্থগিত হওয়ায় ফের মাঠে ফেরার অনুমতি পেয়েছেন তারা। কিন্তু এখনো মাশুল গুণতে হচ্ছে দুই ভারতীয় ক্রিকেটারকে। এখনো এই দুই ক্রিকেটারের বিরুদ্ধে তদন্ত চলছে।

এসব দেখেও শিক্ষা হয়নি রবিচন্দ্রন অশ্বিনের। উল্টো সুযোগ পেলে ‘কফি উইথ করণ’-এ যেতে চান ভারতের ডানাহতি এই অফস্পিনার। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্ত-সমর্থকদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে এমনটাই জানিয়েছে তিনি।

ইনস্টাগ্রামে ভক্ত-সমর্থকদের সঙ্গে অশ্বিনের প্রশ্নোত্তর।

এই মুহূর্তে ভারতের স্পিন বিভাগ সামলাচ্ছেন কুলদ্বীপ যাদব ও যুবেন্দ্র চাহাল। তাতে বেশ কিছুদিন ধরে জাতীয় দলের বাইরে রয়েছেন রবীন্দ্র জাদেজা ও রবিচন্দ্রন অশ্বিন। ক্রিকেটীয় ব্যস্ততা না থাকায় এই সময়টাতে ভক্ত-সমর্থকদের সঙ্গে যোগাযোগ বাড়ানোর চেষ্টা করছিলেন অশ্বিন। এজন্য তিনি বেছে নিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমকে।

সর্বশেষ ইনস্টাগ্রামে অশ্বিনকে যেকোনো বিষয় নিয়ে প্রশ্ন করার সুযোগ পেয়েছিলেন ভক্ত-সমর্থকরা। সেখানে একজন ভক্ত তাকে প্রশ্ন করেন, আপনি কি কখনো ‘কফি উইথ করণ’ শো-তে যেতে চান? জবাবে অশ্বিন বলেন, ‘অবশ্যই।’

প্রিয় খেলা/কামরুল