কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের কর্মকর্তারা। ছবি: আইপে

দর্জি বাড়ির সঙ্গে চুক্তি করল আইপে

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৮, ১৫:১৫
আপডেট: ১৭ নভেম্বর ২০১৮, ১৫:১৫

(প্রিয়.কম) দেশের প্রথম ই-ওয়ালেট আইপে লিমিটেডের সঙ্গে চুক্তি করেছে জনপ্রিয় পোশাক ব্র্যান্ড দর্জি বাড়ি। এই চুক্তির মাধ্যমে দর্জি বাড়ির আউটলেটে আইপে পেমেন্ট সুবিধা চালু করল।

১৫ নভেম্বর, বৃহস্পতিবার রাজধানীর গুলশানে আইপের প্রধান কার্যালয়ে আইপে এবং দর্জি বাড়ির মধ্যকার এই চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দর্জি বাড়ির পক্ষ হতে প্রতিষ্ঠানটির জেনারেল ম্যানেজার শাহজাহান সিরাজ (সুমন) এবং আইপের পক্ষ হতে উপস্থিত ছিলেন জনাব রায়হান ফয়েজ ওসমানি (হেড অফ মার্চেন্ট)।

আইপে সিস্টেমস লিমিটেড বাংলাদেশের প্রথম ডিজিটাল ওয়ালেট সার্ভিস যা বাংলাদেশ ব্যাংক কর্তৃক পেমেন্ট সার্ভিস প্রোভাইডার (পিএসপি) লাইসেন্স প্রাপ্ত।

অ্যাপল স্টোর বা গুগল প্লে স্টোর থেকে আইপের অ্যাপ ডাউনলোড করে খুব সহজেই যেকোনো ধরনের লেনদেন কিংবা যেকোনো পণ্য কিনে অনলাইনে বিল পরিশোধ করতে পারবেন গ্রাহকরা। এ ছাড়া আইপের মাধ্যমে বিল পরিশোধ, বিভিন্ন ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠানো, ব্যাংক অ্যাকাউন্ট থেকে আইপে অ্যাকাউন্টে টাকা আনা, কাউকে টাকার অনুরোধ পাঠানো এবং টপআপ করা যায়।

আইপেতে সাইন আপ করার সময় সাধারণ তথ্য, যেমন- নাম, মোবাইল নম্বর এবং পাসওয়ার্ড সেট করতে হবে। এরপর অ্যাকাউন্ট ভেরিফাই করার জন্য নিজের একটি ছবি এবং ন্যাশনাল আইডি কার্ড, পাসপোর্ট বা ড্রাইভিং লাইসেন্সের যে কোনো একটির ছবি আপলোড করতে হবে। সবশেষে সোর্স অফ ফান্ড নিশ্চিত করার জন্য ব্যাংক অ্যাকাউন্ট অ্যাড করতে হবে অথবা ক্রেডিট/ডেবিট কার্ড থেকে আইপে অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করতে হবে।

প্রিয় ব্যবসা/আশরাফ