কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

লাখ টাকার ব্যাগ হাতে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকো। ছবি: সংগৃহীত

দীপিকার ব্যাগের দাম কত জানেন?

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৮, ১৬:২৫
আপডেট: ২১ অক্টোবর ২০১৮, ১৬:২৫

(প্রিয়.কম) বলিউড তারকা মানেই টিপটপ আর নজরকাড়া সাজ পোশাকে দেখা মিলবে তাদের। ব্যবহারিক সব কিছুই যেন সবার চেয়ে বেশি আকর্ষণীয় রাখতে পছন্দ করেন তারা। বিশ্বজোড়া নামিদামি ব্র্যান্ডের হ্যান্ডব্যাগের প্রতি অভিনেত্রীদের আগ্রহের মাত্রাটা একটু বেশিই দেখা যায়। সেই তালিকায় আছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও। তার একটা ব্যাগের দাম শুনলে চমকে যেতে পারেন অনেকে।

মিস মালিনি সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়, কিছুদিন আগে ভারতের বান্দ্রায় একটি ব্যাগ হাতে ‘পদ্মাবত’ নায়িকাকে দেখা যায়। ক্যাজুয়াল পোশাকের সঙ্গে দীপিকার হাতে থাকা ওই ব্যাগের দাম ছিল আকাশ ছোঁয়া। মাল্টিকালার বেবিগ্রেনড কাফস্কিন লাগেজের ব্যাগটি ফ্রান্সের বিখ্যাত ‘সেলিন’ ব্রান্ডের তৈরি। যার মুল্য ৩,৩৫০ ইউএস ডলার (বাংলাদেশি অঙ্কে প্রায় ২৮০,৭৯৭ টাকা)। দীপিকার ব্যাগের বাহার এখানেই শেষ নয়। মাঝেমধ্যেই নানা রকমের ঈর্ষণীয় ডিজাইনের ব্যাগ নিয়ে হাজির হতে দেখা যায় এ অভিনেত্রীকে।

লাখ টাকার জ্যাকেটে দীপিকা। ছবি: সংগৃহীত

শুধু ব্যাগের মাধ্যমেই নজর কেড়ে ক্ষান্ত নন দীপিকা। তার পরনের জ্যাকেটের দামও আকাশ ছোঁয়া। ২৩ এপ্রিল ভারতের মুম্বাই বিমানবন্দরে এসেছিলেন দীপিকা। তার পিঠে ঝুলানো ছিল একটি ধূসর রঙের জ্যাকেট। জ্যাকেটটির দাম প্রায় এক লাখ ১৬ হাজার টাকা। যা কেনা হয়েছিল খ্যাতিমান পোশাক ব্র্যান্ড বারবেরি থেকে।

প্রিয় ফ্যাশন/গোরা