কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এবার মুক্তি পেল এই সিনেমায় ফাতিমা সানা শেখের প্রথম লুকটি। ছবি: সংগৃহীত

মোশন পোস্টারে আমির পরিচয় করালেন আরেক ‘যোদ্ধার’ সঙ্গে

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৮, ২২:১৯
আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৮, ২২:১৯

(প্রিয়.কম) গত সপ্তাহে যশরাজ ফিল্মসের নির্মাতারা জানিয়েছিলেন, ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমার চরিত্রদের সঙ্গে মোশন পোস্টারের মাধ্যমে পরিচয় করিয়ে দেওয়া হবে। কথা রাখলেন তারা। গতকাল মোশন পোস্টারের মাধ্যমে মুক্তি দেওয়া হয় অমিতাভ বচ্চনের প্রথম লুক। আর এবার মুক্তি পেল এই সিনেমায় ফাতিমা সানা শেখের প্রথম লুকটি। আমির খান তার টুইটারে মোশন পোস্টারটি শেয়ার করে পরিচয় করিয়ে দিলেন জাফিরার সঙ্গে।

আজ মুক্তি পাওয়া মোশন পোস্টারে ছবির লোগো এবং খুদাবক্সের সঙ্গে সামঞ্জস্য রেখেই এলো ‘দঙ্গল-কন্যা’ ফাতিমা সানা শেখের প্রথম লুক। হাতে তীর-ধনুক নিয়ে যোদ্ধা বেশে হাজির হয়েছেন তিনি। গায়ে যুদ্ধের ভারী পোশাক। ব্যাকগ্রাউন্ডে আগুনের শিখা যেন যুদ্ধের দামামা বাজাচ্ছে। সঙ্গে রয়েছে সামঞ্জস্যপূর্ণ সুর। সিনেমাটিতে ফাতিমার চরিত্রের নাম ‘জাফিরা’, টুইটারে মোশন পোস্টার পোস্ট করে জানালেন আমির খান। টুইটে আমির লিখেন, ‘দেখে নিন এই যোদ্ধাকে, যার নজর থেকে সাবধান!’

দঙ্গলের কুস্তিগীরের পর এই সিনেমার মোশন পোস্টারে ফাতিমা দর্শকের মন জয় করেছেন আবারও। ভ্রুতে কাটা দাগ আর যোদ্ধার পোশাকে দারুণ দেখায় অভিনেত্রীকে। সিনেমার লোগো আর অমিতাভ বচ্চনের মোশান পোস্টারের মতো এই পোস্টারের ব্যাকগ্রাউন্ড সুর আপনাকে শেষ পর্যন্ত আটকে রাখবে। দঙ্গলের পর এটা ফাতিমা সানা শেখের দ্বিতীয় সিনেমা।

যশ চোপড়া ব্যানারে নির্মিত হয়েছে ‘থাগস অব হিন্দুস্থান’ ৷ সিনেমাটির প্রযোজক আদিত্য চোপড়া ও পরিচালক বিজয় কৃষ্ণ আচার্য, যিনি জনপ্রিয় সিনেমা ‘ধুম ৩’ পরিচালনা করেছেন ৷ গত মঙ্গলবার থেকে একেকটি ছোট ছোট ভিডিওর মাধ্যমে প্রকাশ পাচ্ছে সিনেমার লোগো, অমিতাভের লুক, ফাতিমার লুক। দর্শক বুঝতেই পারছেন, একদম শেষপর্যায়ে আসবে আমির খানের লুক। ক্যাটরিনাও থাকবেন একেবারে নতুন অবতারে।

এ সিনেমার সময়কাল উনবিংশ শতকের প্রথম দিকে। ফিলিপ মিড্যোস টেলরের উপন্যাস ‘কনফেশন অব অ্যা থাগ’ এবং ‘দ্য কাল্ট অব দ্য ঠাগী’ অবলম্বনেই তৈরি এই সিনেমার পটভূমি। এতে আমির খান মুখ্য চরিত্র আমির আলির ভূমিকায় অভিনয় করছেন। এ বছরের ৮ নভেম্বরেই মুক্তি পাবে ‘থাগস অব হিন্দুস্থান।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় বিনোদন/শান্ত