কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ওবায়দুল কাদের। ফাইল ছবি

দলে থেকে অনিয়ম করলে সম্পর্ক ছিন্ন হবে: ওবায়দুল কাদের

ইতি আফরোজ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ আগস্ট ২০১৮, ১৬:০৪
আপডেট: ১৪ আগস্ট ২০১৮, ১৬:০৪

(প্রিয়.কম) দলীয় পরিচয়ে সাধারণ মানুষের প্রতি অন্যায় আচরণ করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকওবায়দুল কাদের।

১৪ আগস্ট, মঙ্গলবার দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাটে এক সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ হুঁশিয়ারি দেন।

দলীয় নেতাকর্মীদের হুঁশিয়ার করে ওবায়দুল কাদের বলেন, ‘দলে থেকে কেউ অনিয়ম করলে, তাদের সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্ন করা হবে।’

‘আমরা উন্নয়ন করছি। আপনারা শুধু জনগণের সঙ্গে থাকুন। তাদের সঙ্গে ভালো ব্যবহার করুন। জনগণকে খুশি রাখুন। জনগণ খুশি থাকলেই আমাদের উন্নয়ন কর্মকাণ্ড সার্থক হবে’, যোগ করেন মন্ত্রী।

এ ছাড়াসড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ‘বিএনপি বারবার আন্দোলনে ব্যর্থ হয়ে এখন নির্বাচন বানচালের চক্রান্ত করছে। তাদের এই চক্রান্ত সফল হবে না। শেখ হাসিনার নেতৃত্বে জনগণকে সঙ্গে নিয়ে সব চক্রান্ত প্রতিহত করা হবে।’

জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদলসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।

প্রিয় সংবাদ/শান্ত