কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নিউ ইয়র্কে টনি ডায়েসের জন্মদিন পালন। ছবি: সংগৃহীত

নিউ ইয়র্কে টনি ডায়েসের উৎসবমুখর জন্মদিন পালন

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ১২ আগস্ট ২০১৮, ১৭:৫০
আপডেট: ১২ আগস্ট ২০১৮, ১৭:৫০

(প্রিয়.কম) এক সময়কার জনপ্রিয় অভিনেতা টনি ডায়েস। স্ত্রী-সন্তান নিয়ে বহু আগেই যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন তিনি। বর্তমানে নিউ ইয়র্ক শহরে স্থায়ীভাবে বসবাস করছেন এ অভিনেতা। আজ টনি ডায়েসের জন্মদিন। এবারের জন্মদিনে পরপর দুইটি কেক কেটেছেন তিনি। আজকের এ বিশেষ দিনটি উপলক্ষে নিউ ইয়র্কে পারিবারিকভাবে তার জন্য জন্মদিনের একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই আয়োজনে অভিনেতা টনির সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিতে দেখা যায় তার স্ত্রী প্রিয়া ডায়েস, মেয়ে অহনা ডায়েস ও যুক্তরাষ্ট্রে অবস্থানরত বেশ কিছু তারকাসহ তার কাছের কয়েকজনকে।

অভিনয়ে টনি ডায়েসকে নিয়মিত দেখা না গেলেও ভক্তদের সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ঠিকই সক্রিয় থাকছেন। তাইতো ১২ আগস্ট নিজের জন্মদিন পালনের কিছু ছবি তিনি তার ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে ওই আনন্দের একটু খানি অংশ ভক্ত ও বন্ধুদের সঙ্গেও ভাগ করে নেন।

পোস্ট করা ছবিগুলোর ক্যাপশনে টনি লিখেন, ‘সন্ধ্যা থেকে মধ্যরাত, একটার পর একটা কেক কাটা। তোমাদের ভালোবাসায় আমি মুগ্ধ। তাই তো রবীন্দ্রনাথের ভাষায় বলতে চাই, “আমি তোমাদেরই লোক”। অনেক ধন্যবাদ সাবাইকে সুন্দর সময়ের জন্য।’

টনির মুখে জন্মদিনের কেক মেখে দিচ্ছেন অভিনেত্রী তারিন। ছবি: সংগৃহীত

১২ আগস্ট জন্মদিনে মোট ২৭টি ছবি পোস্ট করেন এ প্রবাসী তারকা। তার পোস্ট করা ছবিগুলোতে দেখা যায়, নিয় ইয়র্কে টনিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ও তার সঙ্গে কেক কাটায় অংশ নেন অভিনেত্রী শিরিন বকুল, তমালিকা কর্মকার, তারিন জাহান, উপস্থাপক খাইরুল ইসলাম পাখি ও অভিনেতা শাহরিয়ার নাজিম জয়সহ আরও অনেকে।

নিউ ইয়র্কে টনি ডায়েসের জন্মদিন পালন। ছবি: সংগৃহীত

এদিকে অভিনেতা টনির সঙ্গে তোলা বিভিন্ন ছবি ফেসবুকে পোস্ট দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানাতে শুরু করেছেন বিভিন্ন তারকারা। তাদের মধ্যে রয়েছেন অভিনেত্রী রিচি সোলায়মান, অভিনেতা, লেখক ও উপস্থাপক শামীম শাহেদসহ আরও অনেকে।

প্রিয় বিনোদন/গোরা