কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মায়ের কোলে শিশু ইমন ও ডানে সিয়াম আহমেদ। ছবি: সংগৃহীত

হারিয়ে যাওয়া শিশুকে ফিরিয়ে দিলেন সিয়াম

মিঠু হালদার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯ আগস্ট ২০১৮, ১৩:০৩
আপডেট: ০৯ আগস্ট ২০১৮, ১৩:০৩

(প্রিয়.কম) সিয়াম আহমেদ অভিনয় জীবনে পেয়েছেন সুনাম-খ্যাতি-দর্শকদের ভালোবাসা। অল্প সময়ের চলচ্চিত্রের ক্যারিয়ারে নায়কোচিত ভূমিকায়ও প্রশংসিত হয়েছেন। নতুন খবর হলো চলচ্চিত্রের এ নায়ক এবার বাস্তবজীবনেও ‘নায়কের ভূমিকায়’ আবর্তিত হয়েছেন। হারিয়ে যাওয়া শিশু ইমনকে ফিরিয়ে দিয়েছেন তার মায়ের কাছে।

খোঁজ নিয়ে জানা গেছে, তিতুমীর কলেজের সামনে জটলা দেখে গত ৭ আগস্ট দুপুরে এগিয়ে যান সিয়াম ও তার বন্ধু আবির। সেখানে যাওয়ার পর দেখেন, একটি শিশু একা একা দাঁড়িয়ে কাঁদছে। সে শুধু জানায় তার মা বনানীতে একটি বাসায় কাজ করেন।

এর বাইরে আর কোনো তথ্য জানাতে পারেনি। তারপরই সিয়ামসহ তার বন্ধুরা শিশুটিকে মায়ের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য চলে যান বনানী এলাকায়। কিন্তু নাম-ঠিকানা জানা নেই। খুঁজে পাওয়া মুশকিল!

তাই তারা চলে যান রাজধানীর বনানী থানায়। তারা খোঁজ-খবর নিতে শুরু করেন। কিছুক্ষণ পর পুলিশ খোঁজ-খবর নিয়ে শিশুটির মায়ের অবস্থান শনাক্ত করতে সম্ভব হয়। এরপর শিশুটিকে তার মায়ের কাছে ফিরিয়ে দেন সিয়াম।

এ বিষয়ে সিয়াম আহমেদের ভাষ্য, ‘আমি সত্যিই পুলিশের তৎপরতায় মুগ্ধ। আমাদের দৈনন্দিন জীবনে রাস্তার পাশে এমন অনেক ঘটনাই ঘটে। আমরা যদি একটু সচেতন হই তাহলে অন্য একটি পরিবারের জন্য বড় উপকারও হয়।’

গত ঈদে সিয়াম আহমেদ অভিনীত ‘পোড়ামন ২’ ছবিটি মুক্তি পায়। এতে তার সহশিল্পী ছিলেন পূজা চেরী। সিয়াম বর্তমানে ‘দহন’ ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন। এতেও তার সহশিল্পী পূজা চেরী। ছবিটি নির্মাণ করছেন রায়হান রাফী।

প্রিয় বিনোদন/গোরা